সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯, ৮ মাঘ ১৪২৫

শাকিবের ‘বেবি জান’ কলকাতায় শীর্ষে (ভিডিও)

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জুন ২০১৮, বুধবার ০৩:২৪ পিএম

শাকিবের ‘বেবি জান’ কলকাতায় শীর্ষে  (ভিডিও)

ঢাকা : কলকাতার সিনেমায় শাকিব খানের দাপট দিন দিন বেড়েই চলেছে। অকপটে সবাই স্বীকার করেন এই সত্য। ঢালিউড থেকে টালিউড, দুই ইন্ডাস্ট্রিতেই এখন রাজ করছেন এই সুপারস্টার। সেই প্রমাণ আরো একবার দিলেন তিনি।

কলকাতায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছে শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবির ‘বেবি জান’ গান। পশ্চিমবঙ্গের সবচেয়ে জনপ্রিয় রেডিও চ্যানেল রেডিও মির্চির প্লে লিস্টের টপ-টেন লিস্টের প্রথমে রয়েছে গানটি। তাও গত দুই সপ্তাহ ধরে টানা শীর্ষস্থান ধরে রেখেছে ‘বেবি জান’। এছাড়া একই ছবির ‘লিখেছি তোর নাম’ গানটি রয়েছে টপ টেনের সপ্তম স্থানে।

শুধু রেডিওতেই নয়, অন্তর্জাল তথা ইউটিউবেও ‘বেবি জান’ ঝড় তুলেছে। প্রকাশের মাত্র ২৮ দিনেই গানটি কোটি ছুঁই ছুঁই করছে। এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে ‘বেবি জান’ গানটি এই পর্যন্ত উপভোগ করেছে ৯৬ লাখ ১৩ হাজারের বেশি দর্শক। এছাড়া ৮৫ হাজারের বেশি লাইক ও ১৫ হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে গানটির লিংকে।

‘বেবি জান’ গানের দৃশ্যে দ্বৈত শাকিব খানের সঙ্গে রোম্যান্স করেছেন কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার। গানটি লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গেয়েছেন বলিউডের গায়ক নাকাশ আজিজ ও অন্তরা মিত্র। গানের কোরিওগ্রাফি করেছেন বলিউড কোরিওগ্রাফার আদিল শেখ।

কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করছেন দীপা খন্দকার, মনিরা মিঠু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। আগামী ঈদে ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে।

দেখুন ‘বেবি জান’ ভিডিওতে...

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue