সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

শাকিব-অপুর বিচ্ছেদ নিয়ে সর্বশেষ যা বলেছিলেন সিরাজ হায়দার

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০১:৪৫ পিএম

শাকিব-অপুর বিচ্ছেদ নিয়ে সর্বশেষ যা বলেছিলেন সিরাজ হায়দার

ঢাকা: সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ নিয়ে সোনালীনিউজকে দেয়া এক সাক্ষাতকারে সদ্য প্রায়ত অভিনেতা সিরাজ হায়দার বলেছিলেন, শাকিব-অপুকে নিয়ে যে আলোচনা এখন চলছে, এটা অপুর চেয়ে শাকিবের ক্যারিয়ারে ধকল পড়বে বেশি।

আমার মনে হচ্ছে- অপুর সঙ্গে শাকিবের সম্পর্ক দীর্ঘস্থায়ী করা ঠিক হবে না। এখনই তাদের ডিভোর্স হওয়া উচিত। শাকিব এখন সুপারস্টার। তাকে চলচ্চিত্রকে অনেক দূর এগিয়ে নিতে হবে। চলচ্চিত্রের স্বার্থে যত তাড়াতাড়ি সম্ভব সমাধানে আসা উচিত।

৫০০ সিনেমার সফল এ অভিনেতা বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোর ৬টায় রাজধানীর কল্যাণপুরে নিজ বাসায় হার্ট অ্যাটাকে মারা যান (ইন্নালিল্লাহি ওয়া…রাজিউন)। তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন তার সন্তান পরিচালক লেলিন হায়দার। মরহুমের নামাজে জানাজা বাদ জোহর এফ ডি সি তে অনুষ্ঠিত হবে।

সিরাজ হায়দার

সিরাজ হায়দার অভিনয়ের সাথে যুক্ত ছিলেন দীর্ঘ ৫৫ বছরেরও বেশি সময় ধরে। ১৯৬২ সালে নবম শ্রেণীর ছাত্রকালীন সময়ে ১৪ আগস্ট পূর্ব পাকিস্তান জাতীয় দিবসে টিপু সুলতান নাটকে করিম শাহ চরিত্রে অভিনয়ের মাধ্যমে এ যগতে পা রাখেন। এই দীর্ঘ সময়ে তিনি অভিনয় করেছেন যাত্রা, মঞ্চ, রেডিও, টেলিভিশন এবং চলচ্চিত্রে। 

মুক্তিযুদ্ধের পর চলচ্চিত্র পরিচালক আবদুল্লাহ আল মামুনের সহকারী হিসেবে জল্লাদের দরবার নামক চলচ্চিত্রে কাজ শুরু করেন। প্রথম অভিনীত চলচ্চিত্রের নাম সুখের সংসার। নারায়ন ঘোষ মিতা পরিচালিত এ চলচ্চিত্রে সিরাজ হায়দার খলনায়ক চরিত্রে অভিনয় করেন। 

মঞ্চ নাটক নির্দেশনা দিয়েছেন মাত্র উনিশ বছর বয়সে। ১৯৭৬ সালে তিনি রঙ্গনা নাট্যগোষ্ঠী প্রতিষ্ঠা করেন এবং অনেকগুলো নাটকের নির্দেশনা দেন। 


সোনালীনিউজ/বিএইচ