রবিবার, ২৪ জুন, ২০১৮, ১১ আষাঢ় ১৪২৫

‘শাকিব খান আমার চিরদিনের স্বামী’

বিনোদন প্রতিবেদক  | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার ১২:৫০ পিএম

‘শাকিব খান আমার চিরদিনের স্বামী’

শাকিব খান - অপু বিশ্বাস

ঢাকা: ‘শাকিব খান আমার চিরদিনের স্বামী। এখন থেকে হয়তো বলতে হবে সাবেক স্বামী।  স্বামী তো আর বাদ দেয়া যাচ্ছে না থাকবেন’। সম্প্রতি বিশেষ অনুষ্ঠানে এ কথা বলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে এসব কথা বলেন অপু বিশ্বাস।

এ সময় অপু ক্ষোভের সঙ্গে বলেছেন, ‘ শাকিবের কাছে আামর একটি অনুরোধ  শাকিব যা করবে সেটা যেন সততার সঙ্গে করে। কারণ তাকেও মরতে হবে’। 

এ সময় সমাজের উদাহরণ টেনে অপু বিশ্বাস আরও বলেন, ‘আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।’

এদিকে তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের  স্বামী-স্ত্রীর  সম্পর্কটা আর নেই। (১২ মার্চ ) সোমবারই চুড়ান্ত বিচ্ছেদ হয়ে গেছে তাদের। 

ঢালিউডের দর্শকনন্দিত জুটি শাকিব-অপুর দেখা হয় ২০০৬ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবির সেটে। ২০০৮ সালের ১৭ এপ্রিল সোহানুর রহমান সোহানের ‘কথা দাও সাথী হবে’ ছবিতে কাজ করার সময় অপুকে বিয়ের প্রস্তাব দেন শাকিব। ১৮ এপ্রিল শুক্রবার বিয়ে হয় তাদের। অপু বিশ্বাস থেকে হয়ে যান অপু ইসলাম খান।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর জুটির একমাত্র সন্তান আবরাম খান জয়ের। দীর্ঘ সময় ধরে বিয়ে-সংসার-সন্তানের বিষয়গুলো লুকিয়ে রেখেছিলেন তারা। ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান নিয়ে জনসমক্ষে আসেন অপু। বিষয়টি ভালোভাবে নেননি শাকিব। একই বছরের ২২ নভেম্বর শাকিব তালাকের চিঠি পাঠান অপুকে। 

সোনালীনিউজ/বিএইচ