রবিবার, ২৮ মে, ২০১৭, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪

শাকিব-বুবলির সামনে ‘লেডি ভিলেন’ নূতন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৭, বুধবার ০৫:২০ পিএম

শাকিব-বুবলির সামনে ‘লেডি ভিলেন’ নূতন

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রে একেবারে নতুন জুটি দেশের সুপারস্টার তারকা অভিনেতা শাকিব খান ও নবাগতা বুবলি। গেল বছরে এই নতুন জুটি দুটো সফল ছবি উপহার দেয়ার পর আবারও একসঙ্গে জুটি বেধে সিনেমা করতে যাচ্ছেন তারা। ছবির নাম ‘অহংকার’। আর এই ছবিতে শাকিব-বুবলির বিপরীতে ভিলেন হিসেবে থাকছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নূতন!

দেড় মাস কলকাতায় ‘নবাব’ ছবির শ্যুটিং শেষে দেশে ফিরেছেন নাম্বার ওয়ান খ্যাত তারকা অভিনেতা শাকিব খান। আর দেশে ফিরলেই শুরু করার কথা ছিল নতুন ছবি ‘অহংকার’-এর। কথামত ১২ তারিখেই ছবিটির কাজ শুরু করতে মুখিয়ে আছেন নির্মাতা শাহাদাত হোসেন লিটন। যে ছবিতে শাকিব-বুবলির বিপরীতে লেডি ভিলেন হিসেবে পর্দা কাঁপাতে দেখা যাবে অভিনেত্রী নূতনকে!

এদিকে আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ‘অহংকার’ ছবির মধ্য দিয়ে তৃতীয়বার জুটি বাধতে চলেছেন শাকিব খান ও নবাগতা নায়িকা শবনম বুবলী। গেল বছর এই জুটি অভিনীত ‘শুটার’ ও ‘বসগিরি’ চলচ্চিত্র বেশ আলোচনায় আসে। নির্মাতা লিটন সেই খ্যাতিকেও ছাড়িয়ে যেতে আগ্রহী ‘অহংকার’-এর মধ্য দিয়ে।  

সামাজিক গল্পের এই ছবি তুষার কথাচিত্রের ব্যানারে  নির্মিত হতে যাচ্ছে। শাকিব-বুবলি ও নূতন ছাড়া এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিজু আহমেদ, সাদেক বাচ্চু, আফজাল শরীফ প্রমুখ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue
রবিবার, ২৮ মে, ২০১৭, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪