বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

শাকিব-বুবলি জুটির জনপ্রিয়তা ভাটা?

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার ০২:১২ পিএম

শাকিব-বুবলি জুটির জনপ্রিয়তা ভাটা?

শাকিব খান ও শবনম বুবলী

ঢাকা: ‘বসগিরি’ সিনেমা দিয়ে যাত্রা শুরু করে শাকিব-বুবলি জুটি। দর্শকরা, বিশেষ করে শাকিব ভক্তরাও ভালোভাবেই গ্রহণ করেন বুবলিকে। এরপর এই জুটি দর্শকদের উপহার দেন ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’ ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লামাইয়া’ ‘সুপার হিরো’ সিনেমাগুলো।

এবার ঘোষণা এসেছে ‘বসগিরি’ সিনেমার সিক্যুয়াল নির্মাণের। ছবির নাম হবে ‘বসগিরি ২’। এক বসগিরি থেকে আরেক বসগিরি, মাঝখানে দুই বছর। নতুন ‘বসগিরি ২’-তে নায়িকা হিসেবে বুবলি থাকবেন কি না, তাও চূড়ান্ত না। তবে এই দুই বছরে পাল্টে গেছে অনেক কিছুই। সবচেয়ে ভয়ের বিষয়টি হলো, শাকিব-বুবলি জুটি নিয়ে বিরূপ মন্তব্য করছেন অনেকে।

শাকিব খান ও শবনম বুবলী

প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তিও পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। আর প্রযোজক হিসেবে আছেন টপি খান। বুধবার (১৩ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন প্রযোজক। অনেকেই মনে করছেন ‘বসগিরি ২’ সিনেমাতেও থাকবেন বুবলি। এই ধারণা থেকে অনেক ভক্ত বুবলিকে ছবিতে না নেয়ার অনুরোধ করেছেন প্রযোজককে।

ভক্তরা লিখেছেন, ‘অনুরোধ টা রাখলেনা তাহলে। বয়কট করলাম’। ‘আপনার এই নায়িকার কারণে আপনার ছবিটা চলবে না’। ‘ভালো লাগলো না’।
 ‘বুবলিকে না নিলে ভালো হত ভাই। দর্শকদের মতামতকে গুরুত্ব দিতে শিখুন’।

‘একটা প্রকৃত জরিপ চালিয়ে দেখেন শাকিবের ভক্তদের ৮০% ভক্তই বুবলিকে পছন্দ করে না। তারা চায় নায়িকা নির্ধারণে আপনাদের ভিন্নতা আসুক ’।

শাকিব-বুবলি জুটিকে পছন্দ করে, এমন দর্শকও মন্তব্য করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু তা ছিল অপছন্দের মন্তব্যের সংখ্যার তুলনায় অনেক কম। এক দর্শক এই জুটিকে পছন্দ করে লিখেছেন-

‘সময়ের সেরা জুটি শাকিব-বুবলীকে নিয়ে আবারো ধামাকা হবে বসগিরি ২-তে’।

শাকিব খান ও শবনম বুবলী

দর্শকদের মন্তব্যগুলো প্রযোজক টপি খান আমলে নেবেন কি না তা ভেবে দেখছেন। তিনি বলেন, ‘দর্শকদের জন্যই আমরা সিনেমা বানাই। তাদের ভালোলাগা খারাপ লাগাকে গুরুত্ব দিতে হবে। তবে আমরা এখনো কোনো সিদ্ধান্ত নেইনি। বুবলিসহ আরও অনেকের সঙ্গে আমাদের কথা হয়েছে। কিন্তু চূড়ান্ত হয়নি কিছুই। ছবিতে একাধিক নায়িকাও থাকতে পারে। আশা করছি অক্টোবরে সেই ঘোষণা দিতে পারব।’

‘বসগিরি ২’ মুক্তির সময় নির্ধারণ করা হয়ে গেছে। প্রযোজক জানিয়েছেন ২০১৯ সালের কোরবানি ঈদে মুক্তি দেবেন ছবিটি। বসগিরি ২ ছবির পরিচালক শামীম আহমেদ রনি শিগগরিই ব্যস্ত হয়ে যাবেন ‘শাহেনশাহ’ ছবির শুটিংয়ে। এরমধ্যেই তিনি কাজ এগিয়ে রাখবেন বসগিরি ২ ছবির।

শাকিব খান ও শবনম বুবলী

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue