মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫

শামির খেলা দেখতে ইডেনে যাবেন না হাসিন

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, সোমবার ০৭:২৩ পিএম

শামির খেলা দেখতে ইডেনে যাবেন না হাসিন

ফাইল ফটো

ঢাকা: ইডেন গার্ডেন্সে অন্যরকম দৃশ্য দেখা যাবে সোমবার (১৬ এপ্রিল)। যে দলটিকে এতদিন নেতৃত্ব দিয়েছেন গৌতম গম্ভীর, সেই দলের বিপক্ষে তিনি দিল্লি ডেয়ারডেভিলসকে নেতৃত্ব দেবেন। নিশ্চয় নস্টালজিয়ায় চলে যাবেন গুরুগম্ভীর সাবেক নাইট নেতা। দিলি-কলকাতা নাইট রাইডার্সের ( কেকেআর) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

গত ম্যাচে তিন সাবেক নাইট তারকা সাকিব আল হাসান, ইউসুফ পাঠান আর মণীশ পাণ্ডের কাছে হেরেছে কেকেআর। এবার কী তাহলে গম্ভীরের পালা? তিনিও অবজ্ঞার জবাব দিতে চান শাহরুখের দলকে? সময় গড়ানোর সঙ্গে এর উত্তর জানা যাবে।

আরও একটি বিষয় ইডেনে বড় হয়ে দেখা দেবে। সেটি অনেকেই এরই মধ্যে জেনে গেছেন, ভারতীয় পেসার মোহাম্মদ শামির সঙ্গে বড় ধরণের ঝামেলা চলছে স্ত্রী হাসিন জাহানের। সেই শামি দিল্লির হয়ে খেলতে কলকাতায় আসার পরও তার স্ত্রী দেখা করেননি।

এ নিয়ে কলকাতার একটি নিউজ পোর্টাল হাসিনের কাছে জানতে চেয়েছিলেন তিনি ইডেনে শামির খেলা দেখতে যাবেন কি-না? এর উত্তরে সটান হাসিন বলে দিয়েছেন,‌ ‘কোনো প্রশ্নই ওঠে না। ইডেনে গিয়ে শামির খেলা দেখব ভাবলেন কী করে? আমি ওর সঙ্গে কোনো রকম সম্পর্কই রাখতে চাই না।

শামি কলকাতায় এসেছেন একবার দেখা করবেন না? এমন প্রশ্ন শুনে আরও চটে গিয়ে হাসিনের উত্তর, ‘দিল্লি গিয়ে ওর ব্যবহারে আমি আঘাত পেয়েছি। দুর্ঘটনার ভান করে ভারতবাসীর মন গলিয়েছে শামি। পুরোটাই ওর অভিনয় ছিল। আর শামির ফাঁদে পা দিতে চাই না।’

এখানেই না থেমে আরও অভিযোগ নিয়ে সোচ্চার হবেন বলে জানিয়ে রাখলেন হাসিন।  তিনি বলেন, ‘শামির আসল বার্থ সার্টিফিকেটে ওর জন্মের সাল রয়েছে ১৯৮৪। আর ও যে ডকুমেন্ট ক্রিকেট খেলার সময়ে জমা দিয়েছে তাতে ওর জন্ম সাল হিসেবে উল্লেখ রয়েছে ১৯৯০।’

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম