বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩

শাহজালাল ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

শাহজালাল ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অ

সোনালীনিউজ ডেস্ক
১৬ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে শাহজালাল ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান এ কে আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ।

সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরিতে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী ২৪টি শাখা প্রধানকে ক্রেস্ট এবং ৩১টি শাখা প্রধানকে প্রশংসাপত্র প্রদান করে তাদের কর্মের স্বীকৃতি প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এ কে আজাদ বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সব সময় তার গ্রাহকদেরকে নিরলস সেবা প্রদান করে আসছে। সততা ও ন্যায়নিষ্ঠার সঙ্গে ব্যাংকিং কর্মকাণ্ড পরিচালনা এবং সতর্কতারসঙ্গে বিনিয়োগ করার জন্য ব্যবস্থাপকদের পরামর্শ দেন তিনি।

সম্মেলনে অন্যান্যের মধ্যে পরিচালক আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, মো. সানাউল্লাহ সাহিদ, খন্দকার সাকিব আহমেদ, ফকির আখতারুজ্জামান, এম শামসুল হক, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন, বিকল্প পরিচালক রুকন উদ্দিন খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সেতাউর রহমান, মো. মনজেরুল ইসলাম, মো. শাহজাহান সিরাজ, এম আখতার হোসেন ও আব্দুল আজিজ উপস্থিত ছিলেন। এ ছাড়াও ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, বিভিন্ন ডিভিশনের প্রধানগণ এবং ৯৩টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩