রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩

শাহরুখ খানের বিরুদ্ধে প্রতারণা মামলা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শাহরুখ খানের বিরুদ্ধে প্রতারণা মামলা

প্রতারণার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে বলিউড কিং শাহরুখ খানের বিরুদ্ধে। ভারতের পূর্ণিয়া জেলার সিজেএম আদালতে মামলাটি দায়ের হয়েছে। আগামী ২৭ জুন মামলার শুনানির দিন ধার্য হয়েছে।

তার বিরুদ্ধে অভিযোগ, শাহরুখ নিজেকে ‘প্রয়াগ গ্রুপ’ নামের  একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলে পরিচয় দিয়ে কর্মচারীদের বেশি করে টাকা কোম্পানিতে জমা করতে বলেন। শুধু তাই নয় কোম্পানিতে টাকা রাখলে তা সংরক্ষিত থাকবে এবং এটি থেকে লাভও পাবেন এমন আশ্বাস দিয়েছিলেন তিনি।

২০১২ সালের ২৫ এপ্রিল পশ্চিমবঙ্গের মেদিনীপুরে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল প্রয়াগ গ্রুপ। সেখানেই নাকি কথাগুলো বলেছিলেন শাহরুখ খান। কিন্তু পরবর্তীতে যখন কোম্পানির জমাকৃত অর্থের পরিমাণ ৬০০ কোটিতে পৌঁছায় তখন কোম্পানিটি ঋণের অজুহাত দেখিয়ে সেই ব্রাঞ্চ বন্ধ করে দেয়। এরপর কর্মচারীরা তাদের অর্থ ফেরত পাবার জন্য অনেক চেষ্টা করেছেন কিন্তু কিছুতেই কিছু হয়নি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

শেষ পর্যন্ত আদালতের শরণাপন্ন হন তারা। আবদুল গাফফার নামের এক ব্যক্তির পক্ষ থেকে রমণ কুমার সিং এই মামলা দায়ের করেন। ইন্ডিয়ান পেনাল কোড ৪০৬, ৪২০, ৪৬৭, ৪৭১, ৪৭২ এবং ১২০-বি ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। শাহরুখ খানসহ চার জনের বিরুদ্ধে মামলাটি দায়ের হয়েছে।

সোনালীনিউজ/এইচএআর

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩