শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

শাহাদাত দম্পতির বিরুদ্ধে আদালতে চার্জশিট উপস্থাপন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

শাহাদাত দম্পতির বিরুদ্ধে আদালতে চার্জশিট উপস্থাপন

সোনালীনিউজ ডেস্ক

গৃহকর্মী নির্যাতনের ঘটনায় ক্রিকেটার কাজী শাহাদাত হোসেন রাজিব ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যর বিরুদ্ধে দায়ের করা মামলাটি বিচারের জন্য প্রস্তুত হয়েছে।
আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম নুরু মিয়ার আদালতে পুলিশের দেওয়া অভিযোগপত্রটি (চার্জশিট) উপস্থাপন করা হয়েছে। বিচারক স্বাক্ষর করার পর মামলার পরবর্তী বিচারের জন্য ঢাকার মুখ্য মহানগর হাকিম বরাবর এটি পাঠানো হয়েছে।
এর আগে গত বছরের ২৯ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪(২) খ ধারায় মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুর রহমান ঢাকা সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।
নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪(২) খ ধারা অনুযায়ী বিচারে শাহাদাত এবং নিত্যের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাদের সর্বোচ্চ ১৪ বছর ও সর্বনিম্ন সাত বছরের কারাদন্ড হতে পারে।
মামলার এজাহার থেকে জানা যায়, মিরপুরের ২ নম্বর সেকশনের এইচ ব্লকের ৫ নম্বর রোডে শাহাদাতের বাড়িতে গৃহকর্মীর কাজ করত হ্যাপি। গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে পল্লবীর সাংবাদিক কলোনির ৩ নম্বর রোডের মাথায় হ্যাপিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করেন খন্দকার মোজাম্মেল হক নামের এক সাংবাদিক। এরপর গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাতের বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়। এরপর গত ১৩ সেপ্টেম্বর গৃহপরিচারিকা মাহফুজা আক্তার হ্যাপি (১১) আদালতে হাজির হয়ে জবানবন্দি দেয়।

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩