বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, ৩ কার্তিক ১৪২৪

শিশিরকে বিয়ে করা সময়োপযোগী সিদ্ধান্ত বললেন সাকিব

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ আগস্ট ২০১৭, রবিবার ০৪:১৯ পিএম

শিশিরকে বিয়ে করা সময়োপযোগী সিদ্ধান্ত বললেন সাকিব

ঢাকা: ক্রিকেট তার নেশা, ক্রিকেটই তার পেশা। ২০১০ সালে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে পরিচয় হয়। তারপর প্রায় দুই বছর মন দেয়া-নেয়ার পর ২০১২ সালের ১২ ডিসেম্বর ভালোবাসার মানুষকে বিয়ে করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত বছর ৯ নভেম্বর এই দম্পতির ঘর আলোকিত করেছে রাজকন্যা আলাইনা হাসান আব্রি। সব কিছু মিলিয়ে লাল সবুজের টি-টোয়েন্টি অধিনায়ক জানালেন শিশিরকে বিয়ে করার সিদ্ধান্তটি তার জীবনের সময়োপযোগী একটি সিদ্ধান্ত।

বর্তমানে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন সাকিব আল হাসান। এরই এক ফাঁকে শুক্রবার রাতে নিউইয়র্কের কুইন্সে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি বলেন, আমার জীবনের সময়োপযোগী একটি সিদ্ধান্ত হল শিশিরকে বিয়ে করা। শিশির সবসময় আমাকে ভালো খেলার জন্য অনুপ্রেরণা দেয়। এটি আমার কাছে অনেক বড় কিছু’। ‘শো টাইম মিউজিক’ নামে প্রবাসী বাংলাদেশিদের একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করে।

এদিন নিজের প্রেম, বিয়ে এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে খোলাখুলি আলোচনা করেন বিশ্বসেরা বাংলাদেশি অলরাউন্ডার। সাকিব বলেন, শরীর পারমিট করলে আরও ১০ বছর খেলতে পারব ইনশাআল্লাহ। আমার স্বপ্ন হলো, অবসরের আগেই বাংলাদেশকে বিশ্বকাপে চ্যাম্পিয়নের মুকুট উপহার দেয়া। দেশের ক্রিকেট এখন যে পর্যায়ে রয়েছে, উত্তরসূরিরা একে আরও উপরে নিয়ে যাবে বলে আশা করেন তিনি।

ইন্ডিয়া প্রিমিয়ার লিগ প্রসঙ্গে তিনি বলেন, শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সুবাদে এই বলিউড তারকার সঙ্গে মিশতে পারছি। তিনি খুবই ‘হাম্বল’ এবং বন্ধুসুলভ আচরণ করেন। বাংলাদেশের খেলা তিনি মনোযোগ দিয়ে দেখেন। আমার সঙ্গে যখনই কথা হয়, তিনি আমাদের টিমের খেলা পর্যালোচনা করেন এবং বাংলাদেশের বিপুল সম্ভাবনার কথা বলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই