মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪

শুটিংয়ে ব্যস্ত ববি

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শুটিংয়ে ব্যস্ত ববি

গত সপ্তাহে শুটিং চলাকালীন সময়ে বোমা বিস্ফোরণে আহত হয়েছিলেন চিত্রনায়িকা ববি। সিলেটে ‘বিজলি’ সিনেমার শুটিংয়ের সেটে বোমা বিস্ফোরনের পাশ দিয়ে দৌড়ানোর দৃশ্যে অভিনয় করতে গিয়ে তিনি গুরুতর আহত হন। এই ঘটনায় তার হাঁটু ও কব্জির কিছু জায়গায় ঝলসে যায়। এত কিছুর পরও তাকে দমিয়ে রাখা যায়নি। পুরোদমে সিনেমার শুটিংয়ের ব্যস্ত রয়েছেন এখন।

এ নিয়ে ববি বলেন, আঘাত পাবার পর ডাক্তারের পরামর্শে কয়েকদিন শুটিং বন্ধ রেখেছিলাম। তবে দু’দিন হলো আবারও এ ছবির কাজ শুরু করেছি। বিজলি ববির নিজস্ব প্রযোজনায় নির্মিত ছবি। তাই সিনেমাটি নিয়ে তিনি বড় বেশি আশাবাদী। তার ভাষ্য,  দার্জিলিংয়ের সুন্দর সব লোকেশনে কাজ করার পর সিলেটে কাজ শুরু করেছি। আশা করি, গল্প ও নির্মাণ কৌশল দেখে মুগ্ধ হবেন দর্শকরা।

ইফতেখার চৌধুরীর চিত্রনাট্য ও পরিচালনায় এ ছবিতে কাজ করছেন কলকাতার শতাব্দী রায়, রণবীর, আমাদের ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেলসহ আরও অনেকে। এ সিনেমাটিতে ববিকে দর্শকরা ভিন্ন লুকে দেখতে পাবেন। এ বিষয়ে তিনি বলেন, এ ছবিতে আমাকে সুপারওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অ্যাকশনের পাশাপাশি ভিএফএক্সসহ এ ছবিতে অ্যানিমেশনের কাজও থাকবে। এতে নতুন এক ববিকে দেখবেন দর্শক। এর আগে যেমনটা আমাকে দর্শকরা কোনো ছবিতে দেখতে পাননি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই