সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

শুটিংয়ে শাকিব-বুবলীর রসায়ন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শুটিংয়ে শাকিব-বুবলীর রসায়ন

শাকিব খান মানেই নতুন চমক। কারণ, চলচ্চিত্রের এই খরার মধ্যেও তিনি একের পর এক চমক দিয়ে যাচ্ছেন। গত মাসে নবাগত নায়িকা শবনম বুবলীকে তার নতুন জুটি হিসেবে নিয়ে সবাইকে চমকে দিয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করা এই সংবাদ পাঠিকা এখন শাকিবের ‘বসগিরি’ ছবির মূল নায়িকা। এরই মধ্যে বেশ কয়েকদিন এফডিসিতে কাজও করেছেন তিনি। ইতিমধ্যে শুটিংয়ে দু’জনের রসায়ন বেশ জমে উঠেছে। শাকিব খান বুবলীর কাজ নিয়ে প্রথমে একটু ভয়ে থাকলেও এখন বেশ প্রশংসা করছেন জনপ্রিয় এই চিত্রনায়ক।
 
এ প্রসঙ্গে তিনি বলেন, বুবলী শুধু শিক্ষিত মেয়ে নন, একজন ভালো অভিনেত্রীও বটে। আমার সঙ্গে নবাগত অনেক মেয়ে জড়তা নিয়ে প্রথমে কাজ শুরু করলেও তার মধ্যে এটা ছিল না। বেশ ভালো কাজ করছে বুবলী। আমার তো মনে হয় ইন্ডাস্ট্রি আরেকজন ভালো অভিনেত্রী পেয়েছে।

এদিকে শাকিবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে বুবলীও মুখ খুলেছেন। ‘বসগিরি’ ছবিতে অভিনয় করা নিয়ে তিনি বলেন, আমার সৌভাগ্য নতুন এসে শাকিব খানের মতো একজন বড় অভিনেতার সহশিল্পী হিসেবে কাজের সুযোগ পেয়েছি। প্রথম দিন এ ছবির শুটিংয়ের প্রথম দৃশ্যই ছিল, রেগে এসে আমি শাকিব খানকে জোরে চড় কষাবো। এমন দৃশ্য প্রথম দিনের প্রথম শট। তারপরও অনেক আত্মবিশ্বাস নিয়ে কাজটা করলাম। শট শেষে সবাই বেশ ভালোই বলেছেন। বুবলী আরো বলেন, আমি অবশ্যই দর্শকের জন্য ভালো ছবিতে কাজ করার চেষ্টা করবো। এর আগে শাকিবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কাজের কথা থাকলেও পরে এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। কাজ করছি। আমার বেশ ভালো লাগছে কাজটি করে। এরই মধ্যে ‘বসগিরি’ ছবির বেশ কিছু দৃশ্যের কাজ হয়েছে। এ ছবিতে শাকিবকে বস চরিত্রে দেখার পাশাপাশি বুবলীকে একজন ডাক্তারের ভূমিকায় বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা। সামনে রমজানে অনেক পরিচালক কোনো শুটিং না করলেও ‘বসগিরি’ ছবির পরিচালক শুটিং করবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে পরিচালক শামীম আহমেদ রনি মানবজমিনকে বলেন, নতুন এ ছবির কাজটি টানা শেষ করতে চাই। এজন্যই মূলত এ ছবির কাজ রমজানে করা হবে। শাকিব ভাই লন্ডন থেকে ফিরে আবারও কাজে নিয়মিত সময় দিচ্ছেন। ঢাকার আশপাশে, গাজীপুর, এফডিসিসহ বিভিন্ন জায়গায় এ ছবির কাজ হবে। শিডিউলও সেভাবে নেয়া রয়েছে। শাকিব খান ও নতুন মুখ বুবলীর অভিনয়, নাচ ছাড়াও এ ছবিতে একটি ভিন্নধর্মী গান থাকবে। সেই গানে শাকিবের সঙ্গে যে মেয়েটি পারফর্ম করবেন তার নাম ১৫ই জুন ঘোষণা দেয়ার পরিকল্পনা রয়েছে। আশা করি কাজটি ভালোভাবে শেষ করতে পারবো। এদিকে ‘বসগিরি’ ছবির বস শাকিব খান বর্তমানে ভারতে রয়েছেন। সেখানে তার অভিনীত ঈদের ছবি ‘শিকারী’র জন্য একটি ফটোসেশনে অংশ নেবেন তিনি।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। ভারত থেকে শাকিব ফেরার পর ‘বসগিরি’ ছবির টানা কাজ করবেন। অন্যদিকে এ ছবির মূল খলনায়ক নিয়েও একটা চমক দিতে চান এ ছবির পরিচালক। আর ঢাকা জোনের কাজ শেষ করেই ব্যাংককে এ ছবির গানের দৃশ্যায়ন হবে বলে জানিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মস। এরপর শাকিব খান ‘অপারেশন অগ্নিপথ’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করবেন। এ ছবির চিত্রায়ণ হবে অস্ট্রেলিয়ায়। ছবিটি পরিচালনা করবেন আশিকুর রহমান। এ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে থাকবেন আরেক নবাগত মুখ শিবা আলী খান।

আগামী কুরবানি ঈদের জন্য নির্মাণাধীন ‘বসগিরি’ ছবিতে বুবলীর অভিনয় দেখবেন দর্শক। ঢালিউডে নায়িকা খরার মধ্যে বুবলীর চলচ্চিত্রে অভিষেক দর্শকরা বেশ ভালোভাবেই গ্রহণ করবেন বলে আশাবাদী শাকিব খান ও ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩