সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

শুটিং নিয়ে ব্যস্ত ফারিয়া

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

শুটিং নিয়ে ব্যস্ত ফারিয়া

বিনোদন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া চলচ্চিত্রে স্বমহিমায় উজ্জ্বল রয়েছেন। চলচ্চিত্র ক্যারিয়ার দীর্ঘদিনের না হলেও তিনি একের পর এক চমকপূর্ণ ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। ইতোমধ্যে তিনি বলিউডের ছবিতে চুক্তিবদ্ধ হয়ে দর্শক মহলে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি যৌথ প্রযোজনার ‘বাদশা’ শীর্ষক চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিটির শুটিং সম্প্রতি বাংলাদেশে শুরু করা হয়েছে। এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ। ওপার বাংলার বাবা যাদবের পরিচালনায় এ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এস কে মুভিজ। এ ছবির পরেই ফারিয়া শুটিং শুরু করবেন যৌথ প্রযোজনার ‘প্রেমীও প্রেমী’ শীর্ষক ছবির কাজ।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, কিছু দিন আগে ঢাকায় ‘বাদশা’ শীর্ষক ছবির কাজ শুরু করেছি। এরপর হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটি ও অস্ট্রেলিয়াতেও শুটিংয়ের পরিকল্পনা রয়েছে। পুরো মার্চ মাস ‘বাদশা’ ছবি নিয়ে থাকব। এরপর ‘প্রেমীও প্রেমী’ ছবির কাজ করব। এ দুটি ছবির শুটিং শেষ করে বলিউডের একটি ছবির কাজ শুরু করতে চাচ্ছি। তিনি আরো বলেন, আমার অভিনীত ‘আশিকী’ ও ‘হিরো-৪২০’ শীর্ষক দুটি ছবি মুক্তি পেয়েছে। এ দুটির গল্পের মধ্যে ভিন্নতা রয়েছে। এখন ‘বাদশা’ ছবির শুটিং করছি এর গল্পও সম্পূর্ণ ভিন্ন। দর্শক আমাকে ভিন্নভাবে পাবেন। নিজেও চেষ্টা করছি নতুন কিছু দেয়ার।

‘বাদশা’ ছবিতে জিৎ ও ফারিয়া প্রেমিক-প্রেমিকার চরিত্রে রূপদান করবেন। এ ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনায় থাকছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। ফারিয়া অভিনীত সর্বশেষ ‘হিরো ৪২০’ শীর্ষক ছবিটি চলতি মাসে মুক্তি পায়। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এস কে মুভিজের যৌথ প্রযোজনায় এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেন কলকাতার ওম। এ ছাড়া এতে আরো অভিনয় করেছেন- রিয়া সেন, আহমেদ শরীফ, শিমুল খান, তানভীর তনু, রেবেকা, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

নুসরাত ফারিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আশিকী’ গত বছর মুক্তি পায়। যৌথ প্রযোজনার এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার অঙ্কুশ হাজরা। ছবিটি পরিচালনা করেন বাংলাদেশের আবদুল আজিজ এবং ভারতের অশোক পাতি। প্রযোজনা করে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ।

চলচ্চিত্র ছাড়াও ফারিয়া এ পর্যন্ত ২০টির মতো বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। এগুলোর মধ্যে রয়েছে টাইগার এনার্জি ড্রিংকস, ম্যাঙ্গোলি, ফেয়ার অ্যান্ড লাভলী, সেন্টার ফ্রেশ, বাংলালিংক, তিব্বত, মি. কুকি ইত্যাদি। এর বাইরে আরটিভির ‘লেট নাইট কফি’ শোতে দীর্ঘদিন উপস্থাপনা করেন। নুসরাত ফারিয়া বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়াশোনা করছেন।

সোনালীনিউজ/এমটিআই

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩