রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

শুধু ছবিই নয় এবার কথাও বলবে নিজস্বী!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

শুধু ছবিই নয় এবার কথাও বলবে নিজস্বী!

সোনালীনিউজ ডেস্ক

এতদিন বিভিন্ন পোজে ছবি তুলে চমকে দিয়েছেন সকলকে। পরিচিত-অপরিচিত সকলেই প্রশংসা করেছেন আপনার নিজস্বীর। এবার থেকে আরও এক ধাপ এগিয়ে গেল নিজস্বী। এবার আর নীরব থাকবে না নিজস্বী। কথাও বলবে নিজস্বী। সৌজন্যে ভক্সওয়েব নামে একটি স্মার্ট অ্যাপ। আদর করে নেটিজেনরা যার নাম দিয়েছে ভক্সি।
এই স্মার্ট অ্যাপের সৌজন্যে শুধু ছবিই নয় এগারো সেকেন্ডের একটা ছোট্ট অডিও ক্লিপও ছবির সঙ্গে জুড়ে পাঠানো যায়। কিন্তু কেমনভাবে বোঝা যাবে কোন ছবির সঙ্গে ক্যাপশন আছে আর কোনটার সঙ্গে অডিও ক্লিপ আছে? ভক্সওয়েব কর্তৃপক্ষ ব্যবহারকারীদের সুবিধের জন্য একটি কমলা রঙের লম্বা লাইন ব্যবহার করেছেন। যে নিজস্বীর সঙ্গে অডিও ক্লিপ আছে তার সঙ্গে কমলা লাইন যাবে। অডিও ক্লিপ না থাকলে কমলা লাইন দেখাবে না।
কেমন ভাবে মিলবে এই সুবিধা?
এর জন্য ভক্সওয়েব অ্যাপটি ডাউনলোড করতে হবে নেটিজেনদের। তাহলেই বন্ধুত্বের তালিকায় থাকা ব্যক্তিদের খুব সহজেই পাঠানো যাবে আপনার কথা বলা নিজস্বী।
ভক্সি এই অ্যাপটিকে জনপ্রিয় করেছেন অমিতাভ বচ্চন এবং প্রিয়ঙ্কা চোপড়া। লস এঞ্জেলসে পিপলস অ্যাওয়ার্ড জেতার পর ফ্যানেদের এর মাধ্যমেই ধন্যবাদ জানান প্রিয়াঙ্কা।
প্রযুক্তি ব্যবহারে যিনি এখনকার বলিউড তারকাদের দশ গোল দেন পিছিয়ে নেই সেই অমিতাভ বচ্চনও। ভক্সির সৌজন্যে ফ্যানেদের নতুন বছরের শুভেচ্ছা জানান বিগ বি।
তাই আর দেরি কেন পিগি চপস বা বিগ বি-র জুতোয় পা গলাতে পারেন আপনিও। নেমে পড়ুন মাঠে। সূত্র: আনন্দবাজার

সোনালীনিউজ/এইচএআর

রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩