শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩

শুভেচ্ছাদূত হলেন তাহসান

বিনোদন রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শুভেচ্ছাদূত হলেন তাহসান

টেলিকম প্রতিষ্ঠান গ্রামীণফোনের শুভেচ্ছাদূত হলেন জনপ্রিয় সংগীত তারকা ও অভিনেতা তাহসান। শুভেচ্ছাদূত হিসেবে দুই বছরের চুক্তি হয়েছে তার। আর তারই ধারাবাহিকতায় তিনটি বিজ্ঞাপনচিত্রে অংশ নেবেন এ তারকা। বিজ্ঞাপনের কাজ করতে তাহসান বর্তমানে রয়েছেন বান্দরবানে। এখানে পর পর তিনটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন তিনি। সপ্তাহ খানিক চলবে বিজ্ঞাপনের এ কাজ। এগুলো নির্মাণ করছেন আদনান আল রাজীব।

এদিকে গ্রামীণফোনের শুছেচ্ছাদূত হওয়ার পর সেখান থেকে নতুন অ্যালবামের করার প্রস্তাবও দেয়া হয়েছে তাকে। তার ধারাবাহিকতায় খুব শিগগিরই অ্যালবামটি প্রকাশ করবেন তিনি। এটি হবে তার সাত নম্বর একক অ্যালবাম। এর সব গানের কথা, সুর ও সংগীত পরিচালনা করবেন তাহসান নিজেই। সাতটি বিষয় নিয়ে এ অ্যালবামে গান করবেন তিনি। এর মধ্যে এসিডদগ্ধ, প্রতিবন্ধী, পতিতা, শিখণ্ডী, আদিবাসী, প্রবীণ বিষয়গুলো নিয়ে গান করবেন।

এ বিষয়ে তাহসান বলেন, আগে কেবল খেলোয়াড়দেরই বেশির ভাগ সময় বিভিন্ন কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে দেখা যেতো। তবে এখন বিনোদন তারকারাও শুভেচ্ছাদূত হচ্ছেন। এটা ভালোলাগার জায়গা। তারই ধারাবাহিকতায় আমি গ্রামীণফোনের শুভেচ্ছাদূত হয়েছি। কয়েকটি বিজ্ঞাপন করছি। তাছাড়া তারা অ্যালবাম করার প্রস্তাব দিয়েছে। আমি বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত ও আনন্দিত। খুব ভালো ও মানসম্পন্ন অ্যালবাম হবে এটি আশা করছি।

এদিকে গানের পাশাপাশি আসছে ঈদে অভিনেতা তাহসানের জনপ্রিয়তাও এখন সমানই বলা চলে। গত কয়েক বছর ধরে বিভিন্ন উৎসবের নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আসছে রোজার ঈদের ছয়টি নাটকে দেখা যাবে তাহসানকে। শিহাব শাহন, তানিম রহমান অংশ ও মিজানুর রহমানে নাটকের শুটিং এরই মধ্যে শেষ করেছেন তিনি। নাটক নিয়ে তাহসান বলেন, সারা বছরই অভিনয়ের প্রস্তাব থাকে। এর মধ্যে উৎসবের ভালো নাটকগুলোতে কেবল কাজ করার চেষ্টা করি। এবারও তাই করেছি। যে নাটকগুলোতে অভিনয় করেছি সেগুলো সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩