শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, ১ পৌষ ১৪২৪

শুরু ‘বিরুষ্কা’ প্রেমের দ্বিতীয় ইনিংস

ক্রীড়া ডেস্কে | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শুরু ‘বিরুষ্কা’ প্রেমের দ্বিতীয় ইনিংস

শেষ হয়েও হইল না শেষ। পুরনো সেদিনে ফিরে গেলেন বিরাট-অানুষ্কা। আবার একসঙ্গে ‘বিরুষ্কা’। ‘সুলতান’ ছবির জন্য মুম্বাই ছেড়ে কয়েকদিনের জন্য বুদাপেস্ট যাচ্ছেন অানুষ্কা। তাই প্রেমিকাকে ছাড়তে এদিন বিমানবন্দরে এসেছিলেন বিরাট।

শুধু তাই নয়! বেশ কটা-দিন বিরাটকে কাটাতে হবে অানুষ্কা ছাড়া। তাই গোটা দিনটা কাটিয়েছেন অানুষ্কার সঙ্গে। শেষে ডিনার করে বিমানবন্দরে পৌঁছে দিয়ে ফিরে গেলেন বাড়ি।

বিরাট-অানুষ্কার প্রেমের চেয়েও বেশি চর্চা হয়েছে তাদের ব্রেক-আপ নিয়ে। বিরাট চেয়েছিলেন অানুষ্কার গলায় মালা দিয়ে সুখে সংসার করতে। কিন্তু অনুষ্কা কেরিয়ারের জন্য বিরাটের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। এরপরেই তাদের সম্পর্কে ছেদ পড়ে যায়। এই গল্পটা মোটামুটি বাজারে চালু আছে। তবে লাইলি-মজনুর মধ্যে ফোন আর হোয়াটসঅ্যাপটা সব চলত।

এমনকি এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলির আগুনে ফর্ম দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছিলেন যে, ‘ডাইনি অানুষ্কার’ কালো ছায়া বিরাটের থেকে সরতেই বিরাট আবারও স্বমহিমায় বাইশ গজে ফিরেছেন।’

অানুষ্কা ট্রোলে প্রেমিক বিরাটের এতটাই খারাপ লেগেছিল যে, টুইটারে অানুষ্কাকে বাঁচাতে ব্যাট ধরেছিলেন ইন্ডিয়ার টেস্ট অধিনায়ক। বিরাট বলেন,‘অানুষ্কাকে নিয়ে এরকম কথা বলতে আপনাদের লজ্জা করেনা। ও আমাকে সবসময় পজিটিভিটিই দিয়েছে।

এসব পেরিয়ে এখন আবার সম্পর্কে ফিরেছেন এই জুটি। যদিও অনেকে বলছেন বিরাট-অানুষ্কার ভাঙা প্রেম জোড়া লাগার পিছনে সালমান ‘সুলতান’ খান। সালমানই এখানে কিউপিডের ভূমিকায় বাঁশিটা বাজিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/আমা

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue