রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

শেখ জামালকে হারিয়ে জয় তুলে নিলো ভিক্টোরিয়া

স্পোর্টস রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শেখ জামালকে হারিয়ে জয় তুলে নিলো ভিক্টোরিয়া

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নবম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। সোমবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে কামরুল ইসলাম রাব্বির দুর্দান্ত বোলিংয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ২৮ রানের দারুণ এক জয় তুলে নেয় ভিক্টোরিয়া। ভিক্টোরিয়ার দেয়া ২৪৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৪৮.৩ ওভারে ২১৯ রানে অলআউট হয় ধানমন্ডির ক্লাবটি।

শেখ জামালের হয়ে সোহাগ গাজী সর্বোচ্চ ৫৯ রান করেন। ৪৫ রান আসে মাহবুবুল করিমের ব্যাট থেকে। মাহমুদউল্লাহ রিয়াদ ৩২ ও মার্শাল আইয়ুবের ব্যাট থেকে আসে ২৯ রান। ভিক্টোরিয়ার পেসার কামরুল ইসলাম রাব্বি একাই নেন চার উইকেট।  সোহরাওয়ার্দী শুভ ও চাতুরাঙ্গা ডি সিলভা নেন দুটি করে উইকেট। একটি উইকেট নিয়েছেন আল আমিন।
সকালে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৯.৪ ওভারে ২৪৭ রানে অলআউট হয় ভিক্টোরিয়া। মুমিনল হকের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৫০ রান।  ৫১ বলে ৬টি চার ও একটি ছক্কায় ইনিংস সাজান এ বাঁহাতি ব্যাটসম্যান।

চাতুরাঙ্গা ডি সিলভার ৩৯, ওপেনার ফজলে মাহমুদের ৩৭ ও অধিনায়ক নাদিফ চৌধুরীর ৩৬ রানে ভর করে লড়াইয়ের পুঁজি গড়ে ভিক্টোরিয়া। শেখ জামালের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ নেন তিন উইকেট। ৯ ওভারে ৪০ রান দেন এ অফস্পিনার। মুক্তার আলী ও আব্দুর রহমান নেন দুটি করে উইকেট। শফিউল ইসলাম ও ওয়াহিদুল আলম নিয়েছেন একটি করে উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩