বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকচাপায় তিন স্কুলছাত্র নি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকচাপায় তিন স্কুলছাত্র নি

শেরপুর  প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-নালিতাবাড়ী উপজেলার চারালি বাজার এলাকার আব্দুর রহিমের ছেলে জামাল উদ্দিন (১৮), আলাল উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (১৮) ও হাবিবুর রহমানের ছেলে মো. রাজন মিয়া (১৯)। এরা সবাই স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তন্মধ্যে রাজন নবম শ্রেণিতে এবং নজরুল ও জামাল দশম শ্রেণির ছাত্র ছিল।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নালিতাবাড়ীর চারালি বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে তিন বন্ধু রাজন নজরুল ও জামাল উদ্দিন নালিতাবাড়ী শহরে আসছিল। পথে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলকে চাপা দিয়ে পাশের খাদে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই জামাল ও নজরুল নিহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত রাজনকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসাইন জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে ওই তিন কিশোর মোটরসাইকেলে করে নালিতাবাড়ী বাজারের দিকে আসছিল। এ সময় নালিতাবাড়ী শহরে থেকে নাকুগাঁও স্থলবন্দরের দিকে যাওয়ার পথে নয়াবিল এলাকায় বাজারের কাছে ট্রাকটির (ঢাকা মেট্রো-ট-১৪-৯৬৬৩) চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে দুজন ঘটনাস্থলে এবং আরেকজন হাসপাতালে মারা যায়। ট্রাকটিও রাস্তার পাশে উল্টে পড়ে।
তিনি আরো জানান, ট্রাক চালক ও হেলপাররা পালিয়ে গেছে। দূর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে।

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩