সোমবার, ২৯ মে, ২০১৭, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকচাপায় তিন স্কুলছাত্র নি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকচাপায় তিন স্কুলছাত্র নি

শেরপুর  প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-নালিতাবাড়ী উপজেলার চারালি বাজার এলাকার আব্দুর রহিমের ছেলে জামাল উদ্দিন (১৮), আলাল উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (১৮) ও হাবিবুর রহমানের ছেলে মো. রাজন মিয়া (১৯)। এরা সবাই স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তন্মধ্যে রাজন নবম শ্রেণিতে এবং নজরুল ও জামাল দশম শ্রেণির ছাত্র ছিল।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নালিতাবাড়ীর চারালি বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে তিন বন্ধু রাজন নজরুল ও জামাল উদ্দিন নালিতাবাড়ী শহরে আসছিল। পথে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলকে চাপা দিয়ে পাশের খাদে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই জামাল ও নজরুল নিহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত রাজনকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসাইন জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে ওই তিন কিশোর মোটরসাইকেলে করে নালিতাবাড়ী বাজারের দিকে আসছিল। এ সময় নালিতাবাড়ী শহরে থেকে নাকুগাঁও স্থলবন্দরের দিকে যাওয়ার পথে নয়াবিল এলাকায় বাজারের কাছে ট্রাকটির (ঢাকা মেট্রো-ট-১৪-৯৬৬৩) চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে দুজন ঘটনাস্থলে এবং আরেকজন হাসপাতালে মারা যায়। ট্রাকটিও রাস্তার পাশে উল্টে পড়ে।
তিনি আরো জানান, ট্রাক চালক ও হেলপাররা পালিয়ে গেছে। দূর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে।

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue
সোমবার, ২৯ মে, ২০১৭, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪