সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

শেষ দিনে উপহারে চলছে শাকিব খানের ‘নাকাব’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০৪:২৮ পিএম

শেষ দিনে উপহারে চলছে শাকিব খানের ‘নাকাব’

শাকিব খান

ঢাকা: আগামীকাল (শুক্রবার) থেকে বন্ধ করে দেয়া হবে রাজশাহী ঐহিত্যবাহী ‘উপহার’। আর এই শেষ দিনে উপহারে চলছে শাকিব খানের আলোচিত সিনেমা ‘নাকাব’। রাজশাহী শহরে উৎসব, স্মৃতি, বর্নালী ও উপহার এই চারটি সিনেমা হল ছিল। ‘উপহার’ বাদে বাকি তিনটি সিনেমা হল বছর পাঁচেক আগেই বন্ধ হয়ে গেছে।

শহরের নিউ মার্কেট এলাকায় বর্তমানে চালু থাকা একটি মাত্র সিনেমা হল ‘উপহার’ সিনেমা লিঃ, তাও আগামীকাল শুক্রবার (১২ অক্টোবর) থেকে বন্ধ করে দেয়া হবে। দীর্ঘদিন ধরে হল ব্যবসার লোকসান গোনার কারণে ‘উপহার’ সিনেমা হলের মালিক সাজিদ হোসেন চৌধুরী এমন সিদ্ধান্ত নিয়েছেন।

‘উপহার’ সিনেমা হলের ম্যানেজার বলেন, আগামীকাল (শুক্রবার) থেকে উপহার সিনেমা হল বন্ধ হয়ে যাবে। আজ শেষ দিনের মতো সেখানে চলছে শাকিব খানের ‘নাকাব’ সিনেমা।

এদিকে রাজশানীর ‘উপহার’ সিনেমা হল বন্ধ করার ঘোষণার পর হলটি বাঁচানোর জন্য ৮ অক্টোবর বিকালে কর্মসূচি পালিত হয়। সেখানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ যোগ দেন। পরদিন এ ব্যাপারে রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে স্মারকলিপি প্রদান করা হবে।

রাজশাহীর পাঁচটি চলচ্চিত্র সংসদের পক্ষ থেকে আয়োজিত এই কর্মসূচিতে অংশ নেন কথাসাহিত্যিক হাসান আজিজুল হক, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, অধ্যাপক রুহুল আমিন প্রামাণিকসহ অনেকে।

এদিকে বন্ধ হতে বসা সিনেমা হল ‘উপহার’ সিনেমা লিঃ এর দায়িত্ব নিতে চায় দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। জাজ কর্ণধার আবদুল আজিজ এ কথা জানিয়েছেন।

আগ্রহের কথা জানিয়ে জাজ কর্ণধার আবদুল আজিজ বলেন, সারাদেশে জাজের ২১টি সিনেমা হল আছে। নতুন করে আমি ‘উপহার’ সিনেমা হলের দায়িত্ব নিতে চাই। উপহার সিনেমা হল নতুন করে ডেকোরেশন করে চালাতে পারলে সেখানে ছবি চলবে। ওই হলে আমার একাধিক ছবি ভালো ব্যবসা করেছে।

আবদুল আজিজ আরও বলেন, উপহার সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। ওই হলে অনেক বছর আগে থেকে জাজের মেশিনে ছবি চলে। এখন যদি পুরোপুরি জাজের কাছে সিনেমা হল বিক্রি করতে চায়, তাও নিতে চাই। কারণ শহরে আর কোনো হল নেই। যেগুলো ছিল সব বন্ধ হয়ে গেছে। আমি চাই না, সেখানকার মানুষ ছবি দেখা থেকে বঞ্চিত হোক।


সোনালীনিউজ/বিএইচ