সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

সরকারি সফরে মালয়েশিয়ায় মন্ত্রী-মেয়রসহ ১২ সদস্যের প্রতিনিধি দল

মোস্তফা ইমরান রাজু | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

সরকারি সফরে মালয়েশিয়ায় মন্ত্রী-মেয়রসহ ১২ সদস্যের প্রতিনিধি দল

মালয়েশিয়া :  সরকারি সফরে মালয়েশিয়ার কুয়ালালামপুরে এসে পৌঁছেছেন পরিকল্পনা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আব্দুল কালাম আজাদ, পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ ১২ সদস্যের একটি প্রতিনিধি দল।  

স্থানীয় সময় বৃহস্পতিবার দিবাগত রাত তিনটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কেএলআইএ বিমানবন্দরে পৌঁছায়। এসময় তাদেরকে স্বাগত জানান, বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তা ও মালয়েশিয়া আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীরা। চার দিনের সরকারি সফরে মালয়েশিয়া থেকে সিঙ্গাপুরে যাওয়ার কথা রয়েছে এই প্রতিনিধি দলের।

বিমানবন্দরে তাদেরকে স্বাগত জানাতে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো: শহীদুল ইসলাম, লেবার কাউন্সিলর সায়েদুল ইসলাম মুকুল, পলিটিকাল কাউন্সিলর রইস হাসান সরোয়ার উপস্থিত ছিলেন।

ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক ওহিদুর রহমান ওহিদ, জসীম চৌধুরী, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, হাজী জাকারিয়া, মাহতাব খন্দকার, এ কামাল চৌধুরী, আব্দুল করিম, সাইফুল ইসলাম সিরাজ, এড. মিনহাজ উদ্দিন মিরান, শাখাওয়াত হোসেন, যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ, আবু হানিফ, মানসুর আল বাশার সোহেল, জহিরুল ইসলাম জহির, মাসুদুল ইসলাম রনি, রেজাউল হক লায়ন, জহির স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বি এম বাবুল হাসান, তারিকুজ্জামান মিতুল, লিটন সরকার বাবু, শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, রাজীব আহমেদ, এস এম আবুল হোসেন, আনিস মোল্লা, তরিকুল ইসলাম তারিক, জাকির হোসেন, ইমন, রিপন ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ,  রাসেল শিকদার, রাসেল খান, তারেকুল ইসলাম, শরিফুল ইসলাম, শাহীন পাটোয়ারি, নির্ঝর, আরমান, অর্ক, আল আমিনসহ শতাধিক নেতাকর্মী।

সফরে আরো আছেন তাজুল ইসলাম এমপি, আব্দুল হাই এমপি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মো: সাঈদ আনারুল ইসলাম, আফিল উদ্দিন, খলিলুর রহমান, মিজানুর রহমান, কল্লোল কুমার চক্রোবর্তি ও রফিকুল ইসলাম।

সফরকালে রাস্তা ও অবকাঠামো নির্মাণে বিটুমিনের পরিবর্তে আর সি সি ব্যবহার বিষয়ে অভিজ্ঞতা অর্জন ও নীতি নির্ধারণ ইত্যাদি কর্মসূচিতে যোগদান করবেন তারা।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩