বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭, ৫ মাঘ ১৪২৩

সরকারের পতন চাইতে গিয়ে বিএনপির পতন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ১১:৩৭ এএম

সরকারের পতন চাইতে গিয়ে বিএনপির পতন

সোনালীনিউজ ডেস্ক : সরকারের পতন চাইতে গিয়ে বিএনপি’র পতন হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।
বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘নতুন বছরে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হবে’- এমন বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ এ মন্তব্য করলেন।
ড. হাছান মাহমুদ বলেন, ‘একটি দল যে জনবিচ্ছিন্ন হয়ে গেছে তার উগ্র বহিঃপ্রকাশ দেখেছি ৩০ তারিখের পৌর নির্বাচনে বিএনপি’র ভরাডুবি দেখে।’
‘নতুন বছরে পেট্রল বোমা নিয়ে হাজির না হয়ে সুস্থ গণতান্ত্রিক ধারায় ফিরে জনগণের আস্থা অর্জনের জন্য’ বিএনপি’র প্রতি আহ্বান জানান তিনি।
এ সময় ‘সরকার, নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীর সমালোচনা না করে বিএনপিকে নিজেদের আত্মসমালোচনা করারও’ পরামর্শ দেন মাহমুদ।
জোটের সিনিয়র সহ-সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আবদুল মান্নান চৌধুরী, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

Sonali Bazar
add-sm
Sonali Tissue
বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭, ৫ মাঘ ১৪২৩