বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

‘সরকার উৎখাতের ষড়যন্ত্র করছেন খালেদা’

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

‘সরকার উৎখাতের ষড়যন্ত্র করছেন খালেদা’

ইসরাইলী গোয়েন্দা সংস্থা ‘মোসাদ’ যেখানে সারা বিশ্বে সন্ত্রাস সৃষ্টি করে বেড়াচ্ছে সেখানে সেই মোসাদকে নিয়ে খালেদা জিয়া শেখ হাসিনা সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

বুধবার (২৫ মে) জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির অভিষেক ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া রাজনৈতিকভাবে হাবুডুবু খাওয়ার কারণে খালেদা জিয়া বিভিন্ন অসংলগ্ন সিদ্ধান্ত নিচ্ছেন উল্লেখ করে শাজাহান খান বলেন, যেখানে বিশ্ব মুসলিমের শত্রু ইহুদী রাষ্ট্র ইসরাইল। তাদের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠক করে সরকার উৎখাতের ষড়যন্ত্র করেছে বিএনপির নিয়োজিত আসলাম চৌধুরী। তারা এভাবে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, আসলামকে গ্রেফতার করার সময় বিএনপি বলছে আসলামকে রাজনৈতিক হয়রানি করা হচ্ছে। এখন যখন ঘটনার সত্যতা পাওয়া গেল তখন তারা চুপ হয়ে গেছে। এসব ঘটনার মধ্যে দিয়ে আজ প্রমাণিত বিএনপি-জামায়াত বাংলাদেশের স্বাধীনতা বিরোধী হিসেবে চিহ্নিত শত্রু।

অভিষেক অনুষ্ঠানে বিভিন্ন অবদানের জন্য মাদারীপুরের কৃতি সন্তান কবি অসীম সাহা, প্রখ্যাত সাংবাদিক মোতাহার হোসেন, সিদ্দিকী রশীদ তালুকদার, সাংবাদিক আব্বাস উদ্দিন আফসারী, নাট্য ব্যক্তিত্ব আমিরুল হক চৌধুর, সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস ও মাবিয়া আক্তার সীমান্তকে সম্মাননা প্রদান করা হয়।

ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির কার্যকরী কমটির সভাপতি সৈয়দ আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা সম্পাদক আমীর হোসেন, সহ-সভাপতি এবিএম সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক মামুন ফরাজী, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩