রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

‘সরকার মামলা দিয়ে দমিয়ে রাখতে চায়’

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘সরকার মামলা দিয়ে দমিয়ে রাখতে চায়’

বর্তমান সরকারকে মামলাবাজ আখ্যা দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এই সরকার মামলা নির্ভর। তাদের বিরুদ্ধে কোন কথা বললেই হামলা মামলা দিয়ে দমিয়ে রাখতে চায়।

শনিবার জাতীয় প্রেসক্লাবে জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল  আলোচনা সভার আয়োজন করে।

ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিশ্বে প্রমণিত এই সরকারের অধীনে কোন ধরণের নির্বাচন গ্রহণযোগ্য নয়। সরকার জানে জনগণ সঠিকভাবে মত প্রকাশ করতে পারলে তাদের অস্তিত্ব বা পাত্তা থাকবে না।

তিনি আরো বলেন, এই সরকার সর্ব ক্ষেত্রে ব্যর্থ। বিচার বিভাগ থেকে শুরু করে সর্বক্ষেত্রে দলীয়করণের মাধ্যমে তারা দেশকে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে গেছে।

সরকারকে হুঁশিয়ারী দিয়ে তিনি আরো বলেন, আগুন নিয়ে খেলবেন না। বেগম জিয়াকে গ্রেফতারের মত দুঃসাহস দেখাবেন না। এর পরিণাম ভাল হবে না।

আগামী দিনে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে লুটেরা রিজার্ভ ডাকাতদের হটিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি নূরে আরা সাফার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যানস বেগম সেলিমা রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩