শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

সাকিবের বাসায় তারার মেলা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

সাকিবের বাসায় তারার মেলা

ক্রিকেটার সাকিব আল হাসানের বনানীর বাসায় রবিবার সন্ধ্যায় তারকামেলা বসেছিল। খেলার মাঠের তারাদের সাথে যোগ দিয়েছিল শোবিজ তারকারা। মাশরাফি, মুশফিক, তাসকিনদের সঙ্গে দেখা গেছে রুনা খান, দীপা খন্দকার, তারিন, আঁখি আলমগীরসহ অনেককে। সাকিব-শিশিরের মেয়ে আলাইনা হাসানকে উপলক্ষ করে জমেছিল এই তারার মেলা।

সাকিবের বাড়ির অনুষ্ঠানে অংশ নেওয়ার অভিজ্ঞতা জানিয়ে অভিনয়শিল্পী রুনা খান বলেন, ‘সাকিব-শিশিরের মেয়ে আলাইনা ছয় মাস পূর্ণ করেছে। এই উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে ক্রিকেটারদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেকেই গিয়েছিলেন। দারুণ মজা হয়েছে। সাকিব-শিশিরের মেয়েটাও খুবই সুন্দর হয়েছে’।

উল্লেখ্য, গত বছরের ৯ নভেম্বর নিউইয়র্কের একটি হাসপাতালে সাকিবের স্ত্রী উম্মে আল হাসান শিশির কন্যা সন্তানের জন্ম দেন। পরে তার নাম রাখা হয় আলাইনা। সাকিবের মেয়ের ছয় মাস পূর্ণ হওয়া উপলক্ষে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরও এসেছিলেন আকরাম খান, আতাহার আলী খান, মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার সুমন, মাশরাফি, মুশফিক, তাসকিন, মোমিনুল, বিজয়। শোবিজ তারকাদের মধ্যে ছিলেন রুনা খান, আঁখি আলমগীর, তারিন, দীপা খন্দকারসহ অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩