শনিবার, ১৮ আগস্ট, ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫

সাত মাসের অন্তঃসত্ত্বা সানিয়া নেমে পড়লেন টেনিস কোর্টে! (ভিডিও)

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার ০৭:১০ পিএম

সাত মাসের অন্তঃসত্ত্বা সানিয়া নেমে পড়লেন টেনিস কোর্টে! (ভিডিও)

ঢাকা: সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পেশাদার টেনিস খেলে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। শুধু খেলা নয়, সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় প্রতিদ্বন্দ্বীকে রীতিমতো নাকানি-চুবানি খাইয়ে জিতেছেন গ্র্যান্ড স্ল্যাম। সেরেনার এই কীর্তিতে চমকে গিয়েছিল গোটা দুনিয়া, কুর্নিশ জানিয়েছিল টেনিস-বিশ্ব।

সেরেনার দেখানো পথেই হাঁটছেন সানিয়া। সাত মাসের অন্তঃসত্ত্বা সানিয়া সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন সব ছবি পোস্ট করছেন তা অনেক পুরুষের হৃদয়েই ঝড় তুলছে। কিন্তু এবার তিনি যা করলেন তা অকল্পনীয়।

আসলে ছোটবেলা থেকেই টেনিস ভালোবাসেন সানিয়া। তাই টেনিস কোর্ট থেকে বেশিদিন নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না তিনি। গর্ভবতী হওয়ার পর অবশ্য চিকিৎসকের পরামর্শ মতো পেশাদার টেনিস থেকে ছুটি নিয়েছিলেন বাধ্য হয়ে। কিন্তু বেশিদিন কী আর ভালবাসাকে দূরে সরিয়ে রাখা যায়? পারলেন না সানিয়াও।

গর্ভবতী অবস্থায় কোর্টে নেমে পড়লেন ভারতের একমাত্র মহিলা টেনিস তারকা। নিজের বোন আমনের সঙ্গে খেলে ফেললেন একটি ম্যাচ। সানিয়ার বোন ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, চেনা ছন্দে টেনিস কোর্টে গা ঘামাচ্ছেন গ্র্যান্ড স্ল্যাম-জয়ী টেনিস তারকা। হালকা ছলে হলেও সানিয়ার টেনিস খেলা দেখে চোখ কপালে উঠছে অনেকেরই।

সাত মাসের অন্তঃসত্ত্বা মহিলা টেনিস খেলবেন, আবার তিনি জিতবেন সেটা অবশ্য প্রত্যাশিত নয়। কিন্তু সেই মহিলার নাম যদি সানিয়া মির্জা হয় তাহলে হয়তো জয়টাই স্বাভাবিক। হয়েছেও তাই। প্রত্যাশিতভাবে বোন আমনকে হারিয়ে দিলেন সানিয়া। ভিডিওটির ক্যাপশনে আমন তাই আক্ষেপ করে বলছেন, 'ভেবেছিলাম ওঁর প্রেগন্যান্সির সুযোগে হারিয়ে দেব, কিন্তু তাও পারলাম না।'

ভিডিও:

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue