মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪

সানিকে চ্যালেঞ্জ করতে বলিউডে আসছেন আরো এক পর্নস্টা

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩০ পিএম

সানিকে চ্যালেঞ্জ করতে বলিউডে আসছেন আরো এক পর্নস্টা

সোনালীনিউজ ডেস্ক
জনপ্রিয়তা একেবারে আকাশছোঁয়া। গুগলের রিপোর্ট বলছে, ভারতে সবচেয়ে বেশি সার্চ তাঁকে নিয়েই হয়। সেই সানি লিওনকে এবার চ্যালেঞ্জের মুখে ফেলতে চলেছেন হলিউডের এক পর্নস্টার। শোনা যাচ্ছে চলতি বছর জুলাই থেকে বলিউডের এক প্রযোজক সংস্থা এক মাঝারি বাজেটের সিনেমা আনতে চলেছে। সেই অ্যাডাল্ট কমেডি সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন এক তারকা পর্নস্টার। অবশ্যই সেই পর্নস্টার সানি লিওন বা প্রিয় রাই নন। তবে সেই পর্নস্টারকে তা এখনও খোলসা করে বলতে রাজি হচ্ছে না সেই প্রযোজক সংস্থা। সংস্থার পক্ষ থেকে শুধু বলা হয়েছে, একটা ছবি তৈরির পরিকল্পনা চলছে, যাতে এক নতুন পর্নস্টারকে দেখা যেতে পারে।

রিয়েলিটি শো বিগ বসে আসার পর ২০১২ সালে জিসম টু-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ হয় সানি লিওনের। তারপর থেকে সানির জনপ্রিয়তা ক্রমশ বেড়েছে। গত দু বছর ধরে গুগল, ইয়াহু সার্চে তিনি ভারতের সব সেলেব্রিটির চেয়ে এগিয়ে। এখন দেখার সানির জনপ্রিয়তায় থাবা বসাতে পারেন কি না নতুন কোনও পর্নস্টার। 

চলতি বছরের শুরুতেই রিলিজ করছে দু্'দুটো অ্যাডাল্ট কমেডি সিনেমা। সানি লিওনের 'মস্তিজাদে' আর মন্দনা কারমানির 'ক্যায়া কুল হ্যায় হাম থ্রি'। 'গ্র্যান্ড মস্তি' দারুণভাবে সফল হওয়ার পর সেক্স কমেডি বিষয়ে সিনেমা নিয়ে উত্‍সাহ বেড়ে যায় বলিউডের। সূত্র: কলকাতা