বুধবার, ২১ নভেম্বর, ২০১৮, ৭ অগ্রাহায়ণ ১৪২৫

সাফজয়ী মেয়েদের সংবর্ধনায় কোচ নেই!

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৮:০৮ পিএম

সাফজয়ী মেয়েদের সংবর্ধনায় কোচ নেই!

ফাইল ছবি

ঢাকা: গত বছর দেশের মাঠে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের কিশোরীরা। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহদি সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে ভারতকে ১-০ গোলে শিরোপা জিতে নেয় গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। প্রায় ৯ মাস পর লাল সবুজ দলের মেয়েদের সেই সাফল্য স্বরণ করল জনতা ব্যাংক লিমিটিড।
 
বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বাফুফে ভবনে সাফজয়ী কিশোরী ফুটবলারদের সংবধর্না দিয়েছে রাষ্ট্রিয় ব্যাংকটি। সেই সংবর্ধনায় থেকেও আর্থিক পুরষ্কারের তালিকায় ছিলেন না সাফল্যের অন্যতম কারিগর কোচ গোলাম রব্বানী ছোটন। যার কোচিংয়ে একের পর এক সাফল্য পেয়ে এসেছে যে কোনও পর্যায়ের বাংলাদেশ নারী ফুটবল দল।

এদিন শুধু মাত্র সাফজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে জনতা ব্যাংক। ব্যাংকের পক্ষ থেকে মারিয়া-তহুরা-আঁখিদের হাতে ২৫ হাজার টাকার চেক প্রদান তুলে দেন জনতা ব্যাংক লিমিটিডের চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা। সাফজয়ী দলের ২৩ ফুটবলার ২৫ হাজার টাকা করে পায়। তবে টুর্নামেন্টে দুর্দান্ত নৈপুণ্য প্রদর্শন করায় রক্ষণভাগের খেলোয়াড় আঁখি খাতুন পেয়েছেন ১ লাখ টাকার চেক।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেন, তাদের (জনতা ব্যাংকের) এ সংবর্ধনা ভবিষ্যতে মেয়েদের আরো অনুপ্রাণিত করবে। এসময় মেয়েদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমরা আরও বড় বড় টুর্নামেন্ট জিতে আস, আরও বড় কিছু পাবে। ফুটবলের পৃথিবী অনেক বড়। পরিশ্রম করো, তোমরা ভবিষ্যতে আরও উন্নতি করতে পারবা।’

জনতা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা বলেন, ‘আজকের এ অনুষ্ঠানে আমরা কেউ নই, মেয়েরাই সম্মানিত অতিথি। ওদের খেলা দেখে মুগ্ধ হয়েছি। আমি ওদেরই দেখতে এসেছি। আমরা মেয়েদের জন্য যতটুকু করছি তা যথেষ্ট নয়। এ সুযোগ করে দেয়ার জন্য বাফুফেকে ধন্যবাদ’-বলেছেন ব্যাংকটির চেয়ারম্যান।

সংবধর্না অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি মং গাই চুং, জনতা ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুস সালাম আজাদ, বাফুফের সহ-সভাপতি মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাফুফে সদস্য ও উইমেন্স উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন, সদস্য আমিরুল ইসলাম বাবু, মেয়েদের কোচ গোলাম রব্বানী ছোটন ও সহকারি কোচ মাহমুদা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue