বুধবার, ২০ জুন, ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫

সাবেক স্বামীকে সমর্থন দিতে রাশিয়া যাচ্ছেন এই মডেল

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার ০১:১২ এএম

সাবেক স্বামীকে সমর্থন দিতে রাশিয়া যাচ্ছেন এই মডেল

ঢাকা: তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে। বিচ্ছেদ হওয়ার ধরণটা ছিল অন্যরকম। খোলাখুলিভাবেই বলা যাক। যৌনতা। সুইজারল্যান্ডের মিডফিল্ডার ব্লেরিম জেমাইলি যৌনতায় খুব একটা পারদর্শী ছিলেন না। এমনটাই দাবি করেছিলেন জেমাইলির স্ত্রী।

ম্যাচের আগে প্রেমিকা–স্ত্রীদের সঙ্গে ফুটবলারদের যৌনতায় লিপ্ত হওয়া উচিৎ কি না, সেই মন্তব্য করতে গিয়ে জেমাইলির সাবেক স্ত্রী এবং মডেল এরহোনা সুলেজমানি বলেছিলেন, ‘জেমাইলি যৌনতায় ততটা পটু নয়।’ এ কারণে তীব্র অশান্তি নেমে এসেছিল এরহোনা এবং জেমাইলির জীবনে। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।

কিন্তু ফুটবল প্রেমের সামনে হার মেনেছে দাম্পত্যের তিক্ততা। ২০১৮ ফিফা বিশ্বকাপে সাবেক স্বামীর হয়ে গলা ফাটাতে রাশিয়ায় যাবেন এরহোনা। তিনি বলেছেন, ‘জেমাইলি ও সুইজারল্যান্ড দলকে সমর্থন করতে আমি রাশিয়ায় যাব। এতে অবাক হওয়ার কিছু নেই। আমি ফুটবল ভালোবাসি। সুইজারল্যান্ডের সমর্থক আমি।

তাছাড়া যাই ঘটুক না কেন, এটা ভুললে চলবে না, জেমাইলি আমার সন্তানদের বাবা।’

জন্মসূত্রে এরহোনা আলবেনিয়ায় নাগরিক। কিন্তু এবারের বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি আলবেনিয়া। তাই সুইজারল্যান্ডকেই সমর্থন করছেন তিনি।

এরহোনার চোখে, ‘সুইস ফুটবলারদের মধ্যে সবচেয়ে সুন্দর রোমান বুরকি এবং রেমো ফ্রিউয়ার।’ যদিও এরহোনা মনে করেন না সুইজারল্যান্ডের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা আছে। তাঁর মতে, ‘সুইসরা শেষ আটে উঠলেই আমি খুশি।’

সোনালীনিউজ/আরআইবি/এমএমইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue