সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

সাভারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

সাভারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সোনালীনিউজ ডেস্ক
দাম্পত্য কলহের জের ধরে সাভারে মনিরা বেগম (৩২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী হারুন মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আজ শনিবার ভোর ৪টার দিকে সাভার সদর ইউনিয়নের দেওগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের প্রতিবেশী ও পুলিশ জানায়, গত কয়েকদিন আগে রংপুর জেলার পীরগাছা থানার দিলারপাড়া গ্রামের হারুন মিয়া ও মনিরা বেগম নামে এক দম্পতি দেওগাঁও এলাকার সৌদি প্রবাসী কামাল হোসেনের বাড়িতে একটি কক্ষ ভাড়া নেন। হারুন মিয়া সাভারের বিভিন্ন এলাকার বাড়ি-বাড়ি গিয়ে গরুর দুধ বিক্রি করতেন।
এভাবে গরুর দুধ বিক্রি করতে গিয়ে এক নারীর সঙ্গে হারুন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে তার স্ত্রী মনিরা বিষয়টি টের পেয়ে এর প্রতিবাদ করেন। এ নিয়ে গতকাল শুক্রবার ওই দম্পতির মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। এর জের ধরে আজ শনিবার ভোররাত ৪টার দিকে মনিরাকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন তার স্বামী হারুন মিয়া। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনিরার মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এই দম্পতির একটি শিশু ছেলে ও একটি মেয়ে রয়েছে।
সাভার মডেল থানার এসআই সুদীপ্ত শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মনিরা বেগম আত্মহত্যা করেছেন নাকি তাঁকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে- তা ময়নাতদন্তের পর জানা যাবে। নিহতের স্বামী হারুন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় সাভার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।’

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩