রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩

সারাদেশে ‘ভুল যদি হয়’

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

সারাদেশে ‘ভুল যদি হয়’

সোনালীনিউজ ডেস্ক
২০১৫ সালের ১১ জানুয়ারি ক্যান্সারে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চলচ্চিত্র নির্মাতা চাষী নজরুল ইসলাম। গুণী এ নির্মাতার প্রয়াণ দিবসকে সামনে রেখে তার তার সর্বশেষ সিনেমাটি আজ শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে প্রয়াত চাষী নজরুল ইসলাম পরিচালিত চলচ্চিত্র ‘ভুল যদি হয়’।  

জীবনের শেষ ভাগে এসে দু’টি সিনেমা নির্মাণের কাজ শুরু করেছিলেন গুণী এ নির্মাতা। এর মধ্যে গত বছরের অক্টোবরে মুক্তি পেয়েছিল ‘অন্তরঙ্গ’। এতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন আলিশা ও ইমন।

এবার মুক্তি পেতে যাচ্ছে ‘ভুল যদি হয়’। সিনেমাটিতে অভিনয় করেছেন ইমন, সম্রাট, আলিশা ও নবাগত দোলা। এই সিনেমাটির শুটিং চলাকালীন চাষী নজরুল ইসলাম মারা যান। পরে সিনেমাটির কাজ শেষ করেন তারই সহকারী তারেক শিকদার।

সারাদেশের ৬০টিরও বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ভুল যদি হয়’। এ ছাড়া আগামী ঈদুল ফিতরে এটিএন বাংলায় সিনেমাটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। সিনেমাটি নিয়ে বেশ স্মৃতিকাতর হয়ে পড়েন নায়িকা আলিশা প্রধান।

তিনি বলেন, ‘বাংলাদেশে একজন গুণী চলচ্চিত্র নির্মাতা চাষী নজরুল ইসলাম। তার সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছি তিনি কতো বড় মনের মানুষ। তাকে ছাড়াই সিনেমাটি মুক্তি পাচ্ছে -এটা খুবই কষ্টের। মানুষটিকে খুবই মিস্ করি।’

সোনালীনিউজ/ঢাকা

Sonali Bazar
add-sm
Sonali Tissue
রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩