রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

সালমানের ব্যতিক্রমি বর্ষ বরণ উদযাপন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ১১:৩৯ এএম

সালমানের ব্যতিক্রমি বর্ষ বরণ উদযাপন

সোনালীনিউজ ডেস্ক

গত মাসের ২৭ তারিখে ধুমধামে নিজের পঞ্চাশতম জন্মদিন পালন করলেন সুপাস্টার অভিনেতা সালমান খান। অন্যান্য বছর জন্মদিনের অনুষ্ঠান খুব আয়োজন করে উদযাপন না করলেও নতুন বছরে আনন্দ উচ্ছ্বাস ঠিকই করেন তিনি। শুধু তাই না, নতুন বছর উদযাপন করতে বিদেশে ভ্রমন করে থাকেন বজরঙ্গি ভাইাজান। কিন্তু এ বছর ঘটে গেল এক ব্যতিক্রমি ঘটনা।২০১৬ সালকে পরিবারের সঙ্গে থেকেই উদযাপন করলেন এই সুপারস্টার।
সাধারণ মানুষের মত ‘থার্টি ফার্স্ট’ এর দিবাগত রাতেই নতুন বছরের শেষদিনটিকে ঘিরে পেশাগত কাজ থেকে বের হয়ে আনন্দে উল্লাসে এদিনটিকে নিজেদের মত করেই উদযাপন করেন বলিউডের নামিদামি তারকারা।অধিকাংশ তারকারা প্রতিবারের ন্যায় এবারও বিদেশ সফরকেই বেছে নিয়েছেন। কিন্তু এবার ব্যতিক্রম দেখা গেল অভিনেতা সালমান খানকে।এই বলিউড সুপার স্টার এবার পরিবারের সঙ্গে বর্ষ বরণ করে সবাইকে তাক লাদগয়ে দিয়েছেন।   

‘থার্টি ফার্স্ট’-এর রাতে নতুন বছরের শুরুতে পরিবারের সঙ্গে সালমানের একটি ছবিও পোস্ট করেছেন তার ছোট বোন অর্পিতা। এসময় মা এবং বোন ছাড়াও ঘনিষ্ঠ আত্মীয় স্বজনের সাথে সালমানকে দেখা দেখা গেছে।   

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর মহা ধুমধামে নিজের পঞ্চাশতম জন্মদিন পালন করলেন সুপারস্টার অভিনেতা সালমান খান। আর এদিনেই সালমান তার ভক্তদের জন্য উপহার দিলেন অনলাইন মার্কেটের জন্য নিজের নামের একটি বাণিজ্য পোর্টাল। নাম দিয়েছিলেন ‘খান মার্কেট অনলাইন.কম’। এছাড়া চলতি সময়ে পরবর্তী ছবি ‘সুলতান’ নিয়ে ব্যস্ত আছেন তিনি। 

রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩