বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

সিলেটে অনির্দিষ্টকালের জন্য জ্বালানি ধর্মঘট

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৯ পিএম

সিলেটে অনির্দিষ্টকালের জন্য জ্বালানি ধর্মঘট

সিলেট প্রতিনিধি

সিলেটে সাউথ সুরমা সিএনজি ফিলিং স্টেশনে হামলা, ভাঙচুর ও নগদ ৫ লক্ষাধিক টাকা লুটপাটের ঘটনায় আজ মঙ্গলবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য জ্বালানি ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। ধর্মঘট চলাকালে সিলেটে ফিলিং স্টেশন বন্ধ থাকবে এবং ট্যাংক লরিতে জ্বালানি পরিবহন করা হবে না বলে জানা গেছে।

সোমবার রাতে হামলা, ভাঙচুর ও লুটপাটের শিকার ফিলিং স্টেশন প্রাঙ্গণে বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটরস, এজেন্টস অ্যান্ড পেট্রলপাম্প ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি এবং সিলেট জেলা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজি. নম্বর বি-২১৭৪) আয়োজিত যৌথ বৈঠকে নেতৃবৃন্দ এ দাবি ও কর্মসূচি ঘোষণা করেন।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ ফিলিং স্টেশনের দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামিদের গ্রেফতারের দাবি জানান নেতৃবৃন্দ।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, মো. মোস্তফা কামাল, আমিরুজ্জামান চৌধুরী দুলু, আব্দুল্লাহ আল মাহমুদ, নুরুল ওয়াছে আলতাফী, সায়েম আহমদ, সুব্রত বাপ্পী, আলী আছগর ফাহিম, শ্রমিক নেতা চেরাগ আলী প্রমুখ।

সোনালীনিউজ/এমএইউ

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩