শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

সিলেটে ‘শেখ হাসিনা’স্কুল ভবন উদ্বোধন

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

সিলেটে ‘শেখ হাসিনা’স্কুল ভবন উদ্বোধন

সিলেট প্রতিনিধি
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একটি স্কুল ভবন নির্মাণ শেষে আজ শনিবার ওই স্কুলভবনের উদ্বোধনও করা হয়েছে।

স্কুলভবনের উদ্বোধন করেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও প্যানেল স্পিকার মাহমুদ উস সামাদ চৌধুরী।স্কুলভবনটি নির্মাণ করতে ৬৫ লাখ টাকা ব্যয়ে হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ‘দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ ভবনটি উদ্বোধনের জন্য জমকালো এক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মাহমুদ সামাদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে যে অবদান রেখে যাচ্ছেন, আওয়ামী লীগ সরকার ব্যতিত কোনো সরকার তা করতে পারেনি। প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তা-চেতনার কারণে শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। তাই প্রধানমন্ত্রীর নামে এই ভবনের নামকরণ করা হয়েছে।

জালালপুর স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নেছারুল হক বুস্তানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হাসানুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মাধ্যমিক শিক্ষা প্রকৌশলী আব্দুর রব, ম্যানেজিং কমিটির সদস্য শহিদুর রহমান শাহীন, আওয়ামী লীগ নেতা শাহ ছমির উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক ওয়েছ আহমদ প্রমুখ।

 

সোনালীনিউজ/ঢাকা/মে

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩