মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪

‘সুষ্ঠু নির্বাচন হলে আ.লীগ ৪০ আসনও পাবে না’

পিরোজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘সুষ্ঠু নির্বাচন হলে আ.লীগ ৪০ আসনও পাবে না’

জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যন পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় মার্কা দিয়ে ফ্যাসাদ সৃষ্টি করা হয়েছে। ফ্যাসাদ আল্লাহও পছন্দ করেন না। সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৪০টি আসনও পাবে না।

শনিবার বিকেলে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় মে দিবস উপলক্ষে অয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, তাদের প্রার্থী বেশি হয়ে গেছে। তাই সর্বত্র বিদ্রোহী প্রার্থী। এজন্য ওরা নিজেরা নিজেরা মারপিট করে মরছে।

বনমন্ত্রী বলেন, আপনার সবাই বিগত দিনে ঐক্যবদ্ধ ছিলেন বলেই আমরা উন্নয়ন করতে সক্ষম হয়েছি। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা উল্লেখ করে বলেন, আমরা পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করেছি তাতে প্রশাসনের সাহায্য নেইনি। ভোটের মাধ্যমে জনগণ যে রায় দেবে তা আমরা মাথা পেতে নেব, কিন্তু আপনারা ম্যাজিস্ট্রেটকে রুমের মধ্যে আটক করে বিজয়ী হওয়ার জন্য কাগজপত্রে স্বাক্ষর করে নিবেন তা হবেনা। আর এসপি সাহেবদের সঙ্গে গোপনে বৈঠক করবেন এটা হয়না।

তিনি নির্বাচনে প্রশাসনকে নিরপেক্ষ থাকার জন্য বার বার আহ্ববান জানান।

জেপির ভাণ্ডারিয়া উপজেলা কমিটির আহ্বায়ক মনিরুল হক জমাদ্দারের সভপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, কেন্দ্রীয় কমিটির সহ-অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান টুলু, জেপি নেতা গোলাম সরওয়ার জমাদ্দার, ইউসুব আলী আকন, মশিউর রহমান মৃধা, মজিবুর রহমান চৌধুরী, আব্দুল হাই হাওলাদার, রাহাত জোমাদ্দার প্রমুখ।  

সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue