রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট শুরু

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট শুরু

সোনালীনিউজ ডেস্ক
আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করছে দেশের প্রিমিয়াম বিমান সংস্থা নভোএয়ার। ভালবাসা দিবস উপলক্ষে এ রুটের যাত্রীদের ফেব্রুয়ারিতে একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দিচ্ছে এই কোম্পানি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে নভোএয়ার কর্তৃপক্ষ জানিয়েছে, ৬৮টি আসনবিশিষ্ট এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে প্রতিদিন একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

ঢাকা-সৈয়দপুর রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ৩২০০ টাকা। যাত্রীদের প্রয়োজনীয়তার বিষয়টি বিবেচনা করে ঢাকা-যশোর রুটেও ১৪ ফেব্রুয়ারি থেকে সপ্তাহে ছয় দিন সকালে অতিরিক্ত একটি ফ্লাইট পরিচালনা করা হবে।

সৈয়দপুর রুট নিয়ে নভোএয়ারের অভ্যন্তরীণ রুট সংখ্যা হবে পাঁচটি। অন্য রুটগুলোর মধ্যে প্রতি সপ্তাহে চট্টগ্রামে ৪০টি, কক্সবাজারে ১৮টি এবং সিলেটে ৭টি ফ্লাইট পরিচালনা করছে।

এ ছাড়া আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা প্রতি সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। শিগগিরই অভ্যন্তরীণ রুটে রাজশাহী ও বরিশাল এবং আন্তর্জাতিক নতুন গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করা হবে।

রুট বাড়ানোর পাশাপাশি বহরে উড়োজাহাজ সংখ্যাও বাড়াচ্ছে নভোএয়ার। চলতি মাসেই দুইটি ৬৮টি আসনের এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ বহরে যুক্ত হচ্ছে। ফলে নভোএয়ারের উড়োজাহাজ সংখ্যা হবে ৬টি।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৫৫৬৫৬৬৬০-৭২ অথবা ১৩৬০৩ নম্বরে ফোন করে তথ্য জানা যাবে। এ ছাড়া তথ্য মিলবে তাদের ওয়েবসাইটেও (www.flynovoair.com)।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩