রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

স্বপ্ন সত্যি করার পথেই আছি : ইউসুফ

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

স্বপ্ন সত্যি করার পথেই আছি : ইউসুফ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে রজত ভাটিয়ার বিকল্প হিসেবে আবাহনী লিমিটেডের হয়ে খেলতে আসেন ইউসুফ পাঠান। বুধবার প্রথম ম্যাচেই তার ব্যাট হেসেছে। সাভারের বিকেএসপির ৩ নাম্বার মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে তুলে নিয়েছেন ফিফটি। খেলেছেন ৬০ রানের মূল্যবান ইনিংস। ভারতীয় তারকা এই ক্রিকেটারের ৪৭ বলের ঝড়ো ইনিংসটি ছিল ৭টি চার ও দুটি ছক্কায় সমৃদ্ধ।

ওই ম্যাচে ইউসুফ পাঠান মুসাদ্দেক আলীর ব্যাটিং ও সাকিব আল হাসানের বোলিংয়ে ভর করে ৩ উইকেটে জয় পেয়েছে আবাহনী। এরপর বাংলাদেশি মিডিয়ার মুখোমুখি হন ইউসুফ। ছোট ভাই ইরফান পাঠান প্রসঙ্গ আসতেই তিনি জানালেন, দুই ভাই নাকি স্বপ্ন সত্যি করার পথেই রয়েছেন।

কলকাতা নাইট রাইডার্সে সাকিব আল হাসানের সঙ্গে খেলেন ইউসুফ। এখন দু’জন খেলছেন আবাহনীতে। বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে খেলাই তার কাছে স্বস্তিদায়ক। বলেন, ‘ছয় বছর ধরে আমরা দুজন কেকেআরে খেলছি। সাকিবের সঙ্গে খেলা মানেই স্বস্তি। ভালো লাগছে। আসলে যেকোনো জায়গায় কেকেআরের একজন ক্রিকেটারের সঙ্গে খেলাটা দারুণ অনুভূতির।’

সদ্য সমাপ্ত আইপিএলে ইরফান পাঠান খেলেছেন রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে। গোটা টুর্নামেন্টে একটি ম্যাচ খেলার সৌভাগ্য হয়েছে তার। ভারতীয় দলে অবশ্য ইউসুফ-ইরফান দুজনই অনিয়মিত। জাতীয় দলে ফেরার স্বপ্নটা তাহলে ফিকে হয়ে গেছে? এই প্রশ্নের জবাবে ইউসুফ পাঠান বলেন, ইরফান অনেক ভালো আছে। ভালো খেলছে। আইপিএলের আগে মুস্তাক আলী টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেট শিকারী ছিল ও। আমাদের দলকে নেতৃত্ব দিয়ে ফাইনালে তুলেছে। আমরা দুই ভাই স্বপ্নটা সত্যি করার পথেই আছি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩