মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮, ৪ পৌষ ১৪২৫

‘স্বাধীনতা বিরোধীরা গভীর ষড়যন্ত্রে লিপ্ত’

বরিশাল ব্যুরো | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ অক্টোবর ২০১৮, শনিবার ০৮:৪০ পিএম

‘স্বাধীনতা বিরোধীরা গভীর ষড়যন্ত্রে লিপ্ত’

আবুল হাসানাত আবদুল্লাহ । ছবি: সোনালীনিউজ

বরিশাল : বরিশালে মন্ত্রী পদ মর্যাদার আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, বাঙালির লোকজ ও ধর্মীয় কৃষ্টি-কালচার আজ বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জল করেছে। কোনো অপশক্তি তাতে বাঁধ সাধতে পারবে না। কিন্তু স্বাধীনতা বিরোধী রাজনৈতিক দলগুলোর মদদে দেশে জঙ্গি উত্থানে আন্তর্জাতিক মহলে দেশের ভাবমূর্তি বিনষ্টের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিশেষ করে এ বছর জাতীয় সংসদ নির্বাচনের বছর। এই সরকারের আমলে জঙ্গিগোষ্ঠি, স্বাধীনতা বিরোধীদের বিচার হয়েছে, গ্রেনেড হামলার রায় হয়েছে। তাই এ বছর ওই স্বাধীনতা বিরোধীরা গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ জন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। শনিবার (১৩ অক্টোবর) জেলার আগৈলঝাড়ায় সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আগৈলঝাড়া উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমি নৌকায় ভোট চাই না, তবে কোনো আসুরিক শক্তি যেন ক্ষমতায় না আসে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue