সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

স্বৈরতন্ত্রের শৃঙ্খল ছিঁড়ে গণতন্ত্র উদ্ধার করতে হব

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ১১:৩৭ এএম

স্বৈরতন্ত্রের শৃঙ্খল ছিঁড়ে গণতন্ত্র উদ্ধার করতে হব

ঢাকা: বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, এই সরকারের রোষানলের কারণে ইলিয়াস আলী গুম হয়েছে, হত্যা করা হয়েছে নাসিরউদ্দিন পিন্টুকে। তাই স্বৈরতন্ত্রের শৃঙ্খল ছিঁড়ে গণতন্ত্র উদ্ধার করতে হবে।
বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠানে রিজভী আহমেদ এ কথা বলেন। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসে এ অনুষ্ঠান হয়। 
নির্বাচন বয়কট না করে পৌরসভা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপিকে অভিনন্দন জানানোর প্রেক্ষিতে প্রধানমন্ত্রীকেও পাল্টা ‘ধন্যবাদ’ জানালেন বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, ‘ভোট ডাকাতি, ছিনতাই, সহিংসতা করে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে প্রধান নির্বাচন কমিশনার চ্যাম্পিয়ন হয়েছে। আর এ কাজে সিইসিকে সহযোগিতা করার জন্য প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাই।’
ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ছাত্রদলের সহ-সভাপতি এজমাল হোসেন পাইলট, নাজমুল হাসান, রিয়াজ মাখদুস, মাসুম বিল্লাহ, ইখতিয়ার রজমান, দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।
ছাত্রদলের প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে ৩৭ পাউন্ডের কেক কাটা হয়। 

সোনালীনিউজ/এমএ ইউসুফ

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩