বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪

সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে ৭ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে ৭ জনের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছেন।

শনিবার সকালে নারায়ণগঞ্জ, হবিগঞ্জ ও বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় এ প্রাণহানি ঘটে। 

বিভিন্ন এলাকা থেকে সোনালীনিউজের প্রতিনিধিদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কাভার্ড ভ্যানের চাপায় দুই সন্তানসহ এক মা নিহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন হেনা আক্তার (৩৫), তার মেয়ে তানিয়া আক্তার (১৩) ও ছেলে সানি হোসেন (১০)। শনিবার সকাল ৯টার দিকে উপজেলার দড়িকান্দি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই সন্তানসহ হেনা আক্তার রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় কুমিল্লা থেকে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তানিয়া ও সানি নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে হেনা আক্তার মারা যান।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক দিনমুনি শর্মা জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাস, ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে দুই প্রবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩৫ জন।

শনিবার ভোরে বাহুবল উপজেলার হাফিজপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুজনের বয়স ৩০-৩৫ বছর। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শ্যামলী পরিবহনের একটি বাস সৌদি আবর, কাতারসহ বিভিন্ন দেশ থেকে ফেরা কমপক্ষে ৪৫ জন যাত্রী নিয়ে সিলেটের উদ্দেশে ছেড়ে আসে। বাসটি বাহুবল উপজেলার হাফিজপুর নামক স্থানে পৌঁছালে ট্রাক ও মাইক্রোবাসের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হন। এ সময় কমপক্ষে ৩৫ জন আহত হন। তাদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি সৈয়দ জাকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বরিশাল : বরিশালে ট্রাকচাপায় দুই পথচারী নিহত হয়েছেন।

শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাহিলারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন কালাম মোল্লা (৩৫) ও সালাউদ্দিন ব্যাপারী (৪০)।

গৌরনদীর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজুল ইসলাম জানান, বরিশাল থেকে ছেড়ে যাওয়া ট্রাকটি মাহিলারা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় ওই স্থানে থাকা দুই পথচারী ট্রাকচাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। তাদের বাড়ি ওই এলাকাতেই।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue