শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী নিহত

হবিগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী নিহত

হবিগঞ্জের বাস-ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে দুই প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩৫ জন।

শনিবার সকাল ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে বাহুবল উপজেলার হাফিজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ২ যাত্রীর মধ্যে সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামের মানিক মিয়ার (৪০) পরিচয় পাওয়া গেছে। তিনি দুবাই থেকে বাড়ি ফিরছিলেন। নিহত অপর নারী (৩০) যাত্রীর পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিদেশ ফেরত অন্তত ৩০ যাত্রী নিয়ে ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। পথিমধ্যে বাহুবলের হাফিজপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ নিহত ২ জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এছাড়া আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল পাঠায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জাকির হোসেন জানান, শুক্রবার মধ্যরাতে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শ্যামলী পরিবহনের একটি বাস সৌদি আবর, কাতারসহ বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে ফেরা ৪০ জন যাত্রী নিয়ে সিলেটের উদ্দেশে রওনা হয়। বাসটি বাহুবলের হাফিজপুর আসা মাত্র বিপরীত দিক থেকে আসা ট্রাক ও ট্রাকটিকে ওভারটেক করতে যাওয়া মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ