বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

হরিণাকুন্ডুতে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৬:১১ পিএম

হরিণাকুন্ডুতে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা

ছবি: সোনালীনিউজ

ঝিনাইদহ : জেলার হরিণাকুন্ডু উপজেলার চারাতলা বাজারের মাঠ থেকে বাদশা খোন্দকার (৪২) নামে এক মুদির দোকানদারকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি একই উপজেলার সিংগা গ্রামের তাজুল মন্ডলের ছেলে। গ্রামে তার একটি চায়ের দোকান আছে। পুলিশ এ ঘটনায় তার ফুফাতো ভাই পায়রাডাঙ্গা গ্রামের তমছের আলী ও সিংগা গ্রামের মুকুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয়রা জানান, সকালে ভালকী পায়রাডাঙ্গা গ্রামের সাবান মন্ডল নামে এক কৃষক মাঠে কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। লাশটি সম্প্রতি বন্ধ হয়ে যাওয়া চারতলা নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পেছনের একটি ধান ক্ষেতে পড়ে ছিল। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান মুন্সি জানান, নিহত ব্যক্তির মাথার মাঝখানে আঘাতের চিহ্ন থাকায় ধারনা করা হচ্ছে অন্য কোনো স্থান থেকে হত্যার পর লাশটি চারাতলার মাঠে ফেলে গেছে। তিনি বলেন, প্রথমাবস্থায় লাশের পরিচয় জানা যাচ্ছিল না। পরে লাশটি বাদশা মন্ডলের বলে স্বজনরা শনাক্ত করেন।

নিহতর স্ত্রী হাজেরা খাতুন জানান, শনিবার বিকালে তার ফুফাতো ভাই তমছের আলীর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়ি ফেরেনি। সকালে স্বামীর লাশ পাওয়ার খবর জানতে পারেন হাজেরা। স্ত্রীর অভিযোগ তাকে ডেকে নিয়ে খুন করা হতে পারে। রোববার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue