রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

হারলেও শীর্ষেই সাকিবের হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মে ২০১৮, রবিবার ০৯:৫০ পিএম

হারলেও শীর্ষেই সাকিবের হায়দরাবাদ

ঢাকা: আম্বাতি রাইডুর অনবদ্য সেঞ্চুরিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের ১২তম ম্যাচে সহজ জয়ের স্বাদ পেয়েছে চেন্নাই সুপার কিংস। রোববার (১৩ মে) টুর্নামেন্টের ৪৬তম ম্যাচে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দারাবাদকে ৮ উইকেটে হারিয়েছে এম এস ধোনির চেন্নাই।

এদিন পুনের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় চেন্নাই। ব্যাটিং-এ নেমে শুরুটা ভালো না হলেও, ওপেনার শিখর ধাওয়ান ও অধিনায়ক নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনের জোড়া-সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথ পায় হায়দারাবাদ। ধাওয়ান ১০টি চার ও ৩টি ছক্কায় ৪৯ বলে ৭৯ ও উইলিয়ামসন ৫টি চার ও ২টি ছক্কায় ৩৯ বলে ৫১ রান করেন।

শেষদিকে, দিপক হুদার ১১ বলে অপরাজিত ২১ রানে ২০ ওভারে ৪ উইকেটে ১৭৯ রানের লড়াকু স্কোর পায় হায়দারাবাদ। ছয় নম্বরে ব্যাট হাতে নেমে ৬ বলে অপরাজিত ৮ রান করেন সাকিব।

জয়ের জন্য ১৮০ রানের টার্গেটে উড়ন্ত সূচনাই করে চেন্নাই। দুই ওপেনার অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন ও রাইদু দলকে ৮১ বলে ১৩৪ রান এনে দেন। ৫টি চার ও ৩টি ছক্কায় ৩৫ বলে ৫৭ রান করে বিদায় নেন ওয়াটসন।

এরপর তিন নম্বরে নেমে মাত্র ২ রানে ফিরেন সুরেশ রায়না। তবে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ২৯ বলে অবিচ্ছিন্ন ৪৩ রান যোগ করে চেন্নাইকে জয়ের স্বাদ দেন রাইদু। টি-২০ ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি তুলে ১০০ রানে অপরাজিত থাকেন তিনি। তার ৬২ বলের ইনিংসে ৭টি করে চার ও ছক্কা ছিলো। ১৪ বলে ২০ রানে অপরাজিত থাকেন ধোনি। বাংলাদেশের সাকিব বল হাতে ৪ ওভারে ৪১ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন।

এই জয়ে ১২ খেলায় ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে চেন্নাই। হারলেও সমানসংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে হায়দারাবাদ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue