রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

হারানো স্থান দখলে মাঠে নামছে বার্সা

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

হারানো স্থান দখলে মাঠে নামছে বার্সা

সোনালীনিউজ ডেস্ক


স্প্যানিশ লা লিগায় আজ নিজেদের হারানো স্থান দখলে নামছে স্পানিশ জায়ান্ট বার্সোলোনা । তারা আজ গ্রানাডার মুখোমুখি হবেন। বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচটি ।

এই ম্যাচে জয় পেলে বার্সা উঠে যাবে লিগ টেবিলের শীর্ষে। তাই কাতালান বস লুইস এনরিক বেশ সতর্ক। গ্রানাডাকে হাল্কাভাবে নিতে চান না তিনি। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে প্রতিপক্ষকে সমীহ করে এনরিক বলেন, গ্রানাডার খেলোয়াড়রা শারীরিকভাবে শক্তিশালী। তারা কঠোর পরিশ্রমীও বটে। লিগে টিকে থাকতে তাদের পয়েন্টের বেশ প্রয়োজন। এই জয় তাড়না তাদের আরো ভয়ংকর করে তুলবে।

তিনি আরও বলেন, গত তিন ম্যাচে আমরা জয় বঞ্চিত । তাই জয় ছাড়া আমরা অন্য কিছু ভাবতে পারছি না এমুহূর্তে । এছাড়া পয়েন্ট টেবিলের শীর্ষে নিজেদের নিতে যেতে জয়ের বিকল্প কিছু দেখছেন না তিনি।

বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ (৪১), দ্বিতীয় স্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা (৩৯) এবং  তৃতীয় স্থানে  রিয়াল মাদ্রিদ (৩৭) পয়েন্ট। অবশ্য বার্সার চেয়ে ১ ম্যাচ বেশি খেলেছে অ্যাটলেটিকো ও রিয়াল। তারা খেলেছে ১৮ ম্যাচ।

অপরদিকে সান্তিয়াগো বার্নাব্যুতে দিপার্তিভো লা করুনার বিপক্ষে লড়াইয়ে নামবে কোচ হিসেবে অভিষেকের অপেক্ষায় থাকা জিনেদিন জিদানের দল রিয়াল মাদ্রিদ।

 

 

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩