সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

হার্দিকের জন্মদিনে বলিউডি নায়িকারা

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ অক্টোবর ২০১৮, শনিবার ০৯:০৭ পিএম

হার্দিকের জন্মদিনে বলিউডি নায়িকারা

ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতীয় ক্রিকেটার আর বলিউড তারকাদের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। সেই মনসুর আলি খান পতৌদি আর শর্মিলা ঠাকুর থেকে আজকের বিরাট কোহলি-আনুশকা শর্মা। এইসব কারণে পত্রিকার বিনোদন পাতায় চলে এসেছেন খেলোয়াড়রা আবার খেলার পাতায় এসেছেন চলচ্চিত্রের নায়িকারা। এবার নতুন করে সেই তালিকার নাম লিখলেন হার্দিক পাণ্ডিয়া। এই ভারতীয় অলরাউন্ডার তার পঁচিশতম জন্মদিন দিনটি ছিল বলিউডময়।

সেই পার্টিতে কারা উপস্থিত ছিলেন দেখে নেওয়া যাক:

হার্দিকের জন্মদিনের পার্টিতে নজর কেড়েছিলেন করিশ্মা তান্না। ‘কিউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকের এই বহু-কে একেবারেই অন্য মেজাজে দেখা গেল হার্দিকের পার্টিতে।

বলতেই হবে ক্রিস্টাল ডি’সুজার কথা। ‘এক নেহি পেহেচান’ –এ অভিনয় করে নজর কাড়েন তিনি। হার্দিকের জন্মদিনের পার্টিতে উজ্জ্বল উপস্থিতি ছিল তাঁরও।

‘ইয়ে হ্যায় মহব্বতে’র রাইনাকে মনে আছে নিশ্চই। সেই করিশ্মা শর্মাকেও দেখা গিয়েছে হার্দিকের জন্মদিনের পার্টিতে।

তাঁর ‘ইজ টাইম টু পার্টি’ এক সময় ঝড় তুলেছিল তরুণদের মনে। হার্দিকের জন্মদিনের পার্টিতে বন্ধুদের তালিকায় ছিলেন সেই দর্শন রাভালও। হার্দিকের সঙ্গে বিভিন্ন পোজে ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

জন্মদিনে হার্দিককে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক ভারতীয় ক্রিকেটার। সেই তালিকায় যেমন প্রাক্তনরা ছিলেন, তেমন ছিলেন বর্তমান ভারতীয় দলের অনেক সদস্যই। নিজেদের টুইটারে হার্দিকের সঙ্গে ছবি পোস্ট করেছেন হরভজন, লোকেশ রাহুলরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue