রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

হোমিও ডাক্তায় হত্যায় রিমান্ডে আটক দুই যুবক

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

হোমিও ডাক্তায় হত্যায় রিমান্ডে আটক দুই যুবক

সোনালীনিউজ ডেস্ক

 

সম্প্রতি ঝিনাইদহ সদর উপজেলার কালুহাটী গ্রামের বেলেখাল বাজারে চাঞ্চল্যকর হোমিও ডাক্তার সমির হত্যায় জড়িত সন্দেহে আটক দুই যুবক শফিকুল ইসলাম কাজল (১৭) ও মিলন মিয়া (২৫)কে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরআটক করে। শফিকুল ইসলাম কাজল ঝিনাইদহ নেভাল পলিটেকনিকের প্রথম বর্ষের ছাত্র এবং সদর উপজেলার রামনগর গ্রামের তাইজাল হোসেনের ছেলে। অন্যদিকে কাপড় ব্যবসায়ী মিলন মিয়া একই উপজেলার গান্না ইউনিয়নের নারায়ণপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

জানা গেছে, সোমবার বিকালে কাজল ও মিলনকে আদালতে সোপর্দ করে তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, আটককৃত যুবেকদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড দাবি করণে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

তিনি বলেন, পুলিশ চিকিৎসক হত্যার রহস্য ও ক্লু উদ্ধারে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে।

তিনি জানান, দ্রুততম সময়ের মধ্যে পুলিশ সমির হত্যার ক্লু উদ্ধার ও খুনিদের আইনের আওতায় আনতে পারবো।

উল্লেখ্য, গত ৭ জানুয়রি বৃহস্পতিবার বিকালে বুকে ছুরিকাঘাত করে হোমিও চিকিৎক সমির উদ্দীনকে দুর্বৃত্তরা খুন করে দুর্বৃত্তরা। সমির নিহত হওয়ার পর মধ্যপ্রাচ্য ভিত্তিক জঙ্গি সংগঠন আই.এস দায় স্বীকার করে বিবৃতি দেয়। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। নড়ে চড়ে বসে দেশের গোয়েন্দা বিভাগগুলো।

 

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩