শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

১২ মে ফেসবুকে ‘লাইভ’ মেয়র আনিসুল হক

বিশেষ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

১২ মে ফেসবুকে ‘লাইভ’ মেয়র আনিসুল হক

ফেসবুকে ‌জনতার মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক।

‘আমরা ঢাকা’ এর ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ঘোষণা দেয়া হয়। এতে বলা হয়, ১২ মে (বৃহস্পতিবার) রাত ৮টা-থেকে ১০টা ফেসবুক ‘লাইভ’-এ থাকছেন মেয়র আনিসুল হক। আপনিও থাকুন মেয়রের সঙ্গে। গঠনমূলক প্রশ্ন করুন, দায়িত্বশীল প্রশ্ন করুন। অপ্রয়োজনীয়, অনাকাঙ্খিত, অপ্রাসঙ্গীক কথা বলা থেকে বিরত থাকুন।

২০১৫ সালের ৬ মে শপথ আর ১৪ মে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক। শুরু হয় সমাধান যাত্রা। এই যাত্রা মোটেই সহজ ছিল না।  বরং প্রতিটি পদক্ষেপ ছিল চ্যালেঞ্জে ভরা। এক বছরের এই যাত্রায় তার অনেক অর্জন ও সাফল্য যেমন আছে; আছে ব্যর্থতাও।

কেমন গেলো দায়িত্ব গ্রহণের প্রথম বছর? সে অভিজ্ঞতা ভাগাভাগি করে নিতে সরাসরি ‘আমরা ঢাকা’য় উপস্থিত হচ্ছেন মেয়র আনিসুল হক। সরাসরি, আপনাদের সঙ্গে কথা বলতে ‘আমরা ঢাকা’র ফেইসবুক পেজে উপস্থিত হচ্ছেন মেয়র। আপনার এলাকা নিয়ে সুনির্দিষ্ট কোনো প্রশ্ন, প্রত্যাশা, পরামর্শ বা অভিযোগ থাকলে তা তাকে জানাতে পারবেন। বিস্তারিত জানতে চোখ রাখুন ‘আমরা ঢাকা’-এর ফেসবুক পেজে।

লাইক দিন ‘আমরা ঢাকা’র ফেসবুক পেজে, নিউজ ফিডে ‘আমরা ঢাকা’র নোটিফিকেশন চালু করে রাখুন। মেয়র লাইভে আসতেই বার্তা পৌঁছে যাবে আপনার কাছে। ফোন থেকে মেয়র আনিসুল হকের লাইভ ব্রডকাস্ট পেতে হলে আপনার স্মার্ট ফোন থেকে ট্যাপ করুন।

সম্প্রতি তারকাদের লাইক পেজে ‘লাইভ’ অপশন যোগ করে ফেসবুক কর্তৃপক্ষ। এর পর থেকে তারকারা তাদের ভক্তদের সঙ্গে সরাসরি ভিডিও চ্যাটের মাধ্যমে যোগাযোগ করে চলেছেন। ভক্তরাও তাদের পছন্দের তারকার সঙ্গে কথা বলতে পেরে আনন্দিত হচ্ছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩