শুক্রবার, ২২ মার্চ, ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

২৪ ঘণ্টায় অর্ধ মিলিয়ন ‘নাম্বার ওয়ান হিরো’!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মে ২০১৮, শুক্রবার ০১:১১ পিএম

২৪ ঘণ্টায় অর্ধ মিলিয়ন ‘নাম্বার ওয়ান হিরো’!

সালমান শাহর লুকে সিয়াম আহমেদ

ঢাকা: মাত্র ২৪ ঘণ্টায় ‘পোড়ামন-২’ সিনেমার ‘নাম্বার ওয়ান হিরো’ গানটি দেখলো অর্ধ মিলিয়ন লোক। কোন সুপারস্টার ছাড়াই এক দিনে ৫ লক্ষের উপর দেখাটা সত্যিই অনেক বড় ব্যাপার। এতে অভিনয় করেছেন এ প্রজন্মের নতুন দুই মুখ সিয়াম ও পূজা। গানটিতে সিয়াম কে দেখা গেছে বাংলা সিনেমার সর্বশ্রেষ্ঠ নায়ক সালমান শাহ এর ভক্ত হিসাবে। 

এতো অল্প সময়ে এতো বেশি লোক গানটি দেখায় দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নায়ক সিয়াম। তিনি বলেন, ‘আমার ভাগ্যে যে গানটি খুব ভালো ভাবে দর্শক গ্রহন করেছেন। এ জন্য আমি কৃতজ্ঞ দর্শকদের প্রতি। 

জানা গেছে,  ‘পোড়ামন ২’  চিত্রগ্রহন হয়েছে গ্রাম বাংলায়। যেখানে ছিল গ্রামের বাড়ী-ঘর, মাঠ, গরু, বাজার শাঁখ সব্জি, গ্রামের মেলা, মফস্বলের সিনেমা হল আর গ্রামের ১০০০ হাজার এর বেশী লোক।  গ্রাম বাংলার বিশাল ক্যানভাসে নির্মিত এ ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘পোড়ামন ২’-এর নতুন চমক ছিল পোস্টার, টিজার। এবার জাজ  মাতোলো ‘নাম্বার ওয়ান হিরো’ গানটি দিয়ে। গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, গানটির কম্পোজিশন ও গেয়েছেন শিল্পী আকাশ। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। 

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহকে উৎসর্গ করে ‘পোড়ামন ২’ এর প্রথম গান ‘তুমি নাম্বার ওয়ান হিরো’ নির্মিত হয়েছে।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue