শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

২৫১ টাকার ফোন বুক করতে গিয়ে চরম সমস্যায় গ্রাহকরা

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

২৫১ টাকার ফোন বুক করতে গিয়ে চরম সমস্যায় গ্রাহকরা

সোনালীনিউজ ডেস্ক

ফ্রিডম ২৫১ এই মুহূর্তে বিশ্বের সব থেকে সস্তা স্মার্টফোন এ নিয়ে কোনো সন্দেহ নেই। যেন চৈত্র সেল। তাই বৃহস্পতিবার সকাল ছ’টা বাজতেই সোয়াশ’ কোটির দেশ হুড়মুড়িয়ে ঝাঁপিয়ে পড়ল ফ্রিডম ২৫১ অফিসিয়াল ওয়েবসাইটে। কিন্তু সস্তার স্মার্টফোন কিনতে গিয়ে শুধু দস্তানা নিয়ে ঘরে ফিরতে হল না তো গ্রাহকদের? সোশ্যাল মিডিয়া কিন্তু তেমনই প্রতিক্রিয়া দেখাচ্ছে। বেশির ভাগই চরম সমস্যায় পড়েছেন ফোন বুক করতে গিয়ে। কেউ বলছেন, ওয়েবসাইটে বুক করতে সমস্যা হচ্ছে। তবে ঠিকঠাকভাবে ফোন বুক করতে পেরেছেন, এমন গ্রাহকও রয়েছেন যথেষ্ট।
প্রথমত, ফ্রিডম ২৫১ কেনার ক্ষেত্রে অফিসিয়াল ওয়েবসাইটে কোনো নামি বিপণন সংস্থার নাম নেই। মোবাইল প্রস্তুতকারক রিঙ্গিং বেলসের জনসংযোগ দায়িত্ব যে সংস্থার হাতে, তাদের যথাযথ পরিচয় নেই এই ওয়েবসাইটে। তাই সরকারি ছত্রছায়ায় ফ্রিডম ২৫১ মহাসমারোহে উদ্বোধন হলেও মোবাইল বুক করতে গিয়ে এই আশঙ্কা থেকেই যাচ্ছে গ্রাহকদের।
ফ্রিডম ২৫১ লঞ্চ হওয়ার ১২ ঘণ্টা পর সোশ্যাল মিডিয়ায় মোবাইল বুক করা নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখা যায়। অনেকেই অভিযোগ করেছেন, অর্ডার করার পর মোবাইল বা ইমেলে কোনো কনফার্মেশন আসছে না। আবার কেউ অভিযোগ করছেন, ফর্ম ফিল আপ সঠিক ভাবে করা যাচ্ছে না।
তবে এ রকম অনেক গ্রাহকই রয়েছে যাঁরা মোবাইল বুক করতে পেরেছে। টুইটারে জানিয়েছেন সে কথা। সূত্র: আনন্দবাজার

সোনালীনিউজ/এইচএআর

শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩