শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

‘৪০ বছর বয়স পর্যন্ত খেলতে চান রিয়ালে’

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘৪০ বছর বয়স পর্যন্ত খেলতে চান রিয়ালে’

রিয়াল মাদ্রিদে ক্যারিয়ার শেষ করার ইচ্ছার কথা আগেই জানিয়েছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। এবার স্পেনের সফলতম ক্লাবটির হয়ে ৪০ বছর বয়স পর্যন্ত খেলে যাওয়ার আশার কথা বললেন পর্তুগালের তারকা এই ফরোয়ার্ড।

২০০৯ সালে ট্রান্সফার ফির রেকর্ড ভেঙে রোনালদোকে দলে নেয় রিয়াল। সদ্য শেষ হওয়া মৌসুমে রাউল গনসালেসকে ছাড়িয়ে ক্লাবটির সর্বোচ্চ গোলদাতা হয়ে যান তিন বারের বর্ষসেরা এই ফুটবলার। রোনালদোকে পিএসজি পেতে চায় বলে কয়েক বছর ধরে গুঞ্জন চলছে। কিন্তু স্পেনের ক্রীড়া দৈনিক এএসের সঙ্গে কথা বলার সময় নিজের অবস্থান আরও একবার পরিষ্কার করেন ৩১ বছর বয়সী এই তারকা।

আমি রিয়াল মাদ্রিদে অবসর নিতে চাই, যখন আমার বয়স ৪০ বছরের বেশি হবে। আমি এখানে খুব সুখে আছি এবং এটা অর্জন করতে কঠিন পরিশ্রম করব। মিলানের সান সিরোতে গত শনিবার আতলেতিকোকে হারিয়ে রিয়ালকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে টাইব্রেকারে চূড়ান্ত গোলটি করেন রোনালদো। পর্তুগালের অধিনায়ক আপাতত ইউরো চ্যাম্পিয়নশিপ নিয়ে ভাবছেন।

লা উনদেসিমা' (একাদশতম শিরোপা) জিতে খুব খুশি আমি এবং এখন এরই মধ্যে ইউরো নিয়ে ভাবতে শুরু করেছি। এটা (ইউরো) জিতে পর্তুগালকে আমরা দারুণ আনন্দ উপহার দিতে চাই, যেটা পর্তুগিজদের প্রাপ্য।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩