রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, ৩ পৌষ ১৪২৪

হিরো আলমের বাজিমাত

৪৮ হলে ‌‌‌‌‌‌‌‌‍‍‘মার ছক্কা‍‍’, ‍‍‘রাইয়ান‍‍ ৪!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ আগস্ট ২০১৭, শনিবার ০১:৩৯ পিএম

৪৮ হলে ‌‌‌‌‌‌‌‌‍‍‘মার ছক্কা‍‍’, ‍‍‘রাইয়ান‍‍ ৪!

ঢাকা : সপ্তাহের নতুন সিনেমা মুক্তির প্রতিযোগিতায় বাজিমাত করেছে হিরো আলমের ‘মার ছক্কা'। জানা গেছে, ৪৮টি হলে ছবিটি মুক্তি পেয়েছে। একই দিনে (১১ আগস্ট) সোহেল রানার ছেলে মাশরুর পারভেজের ছবি ‘রাইয়ান’ মাত্র ৪টি মুক্তি পেয়েছে। এগুলো হলো ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, স্টার সিনেপ্লেক্স ও মধুপুরের মাধবী সিনেমা হল। 

এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ‘রাইয়ান' ছবির নির্মাতা ও ছবির নায়ক মাশরুর পারভেজ। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মার ছক্কা’র মত ছবি ৪৮টি হল পেয়েছে। আমি ছবির গল্প কিংবা নির্মাণের কথা বলবো না। আপনি শুধু ওই ছবিটার পোস্টার দেখেন আর আমার ছবিটার পোস্টার দেখেন। তারপরও যদি জিজ্ঞেস করেন, হল মালিকদের আগ্রহের কথা, তাহলে আর কিছু বলার নেই।

‘রাইয়ান’ ছবিতে মাশরুর পারভেজ ছাড়াও অভিনয় করেছেন তারা বাবা সোহেল রানা, নাজিয়া হক অর্ষা, ফারুক আহমেদ। অভিনয় ও নির্মাণের পাশাপাশি গল্প, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন মাশরুর পারভেজ। সিনেমাটি প্রযোজনা করছেন মাসুদ পারভেজ সোহেল রানা।
 ‌মঈন বিশ্বাস পরিচালিত 'মার ছক্কা' ছবিতে অভিনয় করেছেন, হিরো আলম, রাবিনা বৃষ্টি, রোহান, কোয়েল, ওমর সানী, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা প্রমুখ।

সোনালৗনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue